Abhishek Banerjee at Shyamnagar: মঞ্চে সবে বক্তব্য শুরু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, ইলেকট্রিক শক খেয়ে মাটিতে পড়লেন এক মহিলা…

Abhishek Banerjee: বক্তব্য সবেমাত্র শুরু করেছেন। দলীয় নেতা-কর্মীদের কৃতজ্ঞতা জানাচ্ছেন। হঠাৎই মঞ্চের সামনে প্রবল হইচই।

Abhishek Banerjee at Shyamnagar: মঞ্চে সবে বক্তব্য শুরু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, ইলেকট্রিক শক খেয়ে মাটিতে পড়লেন এক মহিলা...
তখনই খবর এল, একজনের ইলেকট্রিক শক লেগেছে। ছবি ফেসবুক।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 30, 2022 | 6:37 PM

উত্তর ২৪ পরগনা: শ্যামনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা। উপচে পড়েছে মানুষের ভিড়। মঞ্চে সৌগত রায়, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্যদের বক্তব্যের পরই মাইক হাতে নিলেন অভিষেক। বক্তব্য সবেমাত্র শুরু করেছেন। দলীয় নেতা-কর্মীদের কৃতজ্ঞতা জানাচ্ছেন। হঠাৎই মঞ্চের সামনে প্রবল হইচই। বক্তব্য থামালেন ডায়মন্ড হারবারের সাংসদ। জানতে চাইলেন, ‘কী হয়েছে এখানে? এত চেঁচামেচি হচ্ছে কেন?’ উদ্বেগের চাহুনি নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিকের দু’ চোখে।

এরইমধ্যে অভিষেকের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এসে অভিষেককে জানালেন, ইলেকট্রিক শক লেগেছে একজনের। শুনেই তড়িঘড়ি নেতাদের মঞ্চের নিচে পাঠালেন সাংসদ। নির্দেশ দিলেন, “নিরাপত্তার দায়িত্বে যাঁরা আছেন, তাঁদের কেউ যান, গিয়ে তুলে আনুন। তুলে এনে এখানে বসান।” অ্যাম্বুলেন্স, ডাক্তার যা যা প্রয়োজন, দ্রুত যেন ব্যবস্থা করা হয় সে নির্দেশও দিলেন সাংসদ।

এই ঘটনায় যথেষ্ট উদ্বিগ্ন হয়ে পড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভলান্টিয়ারদের মঞ্চ থেকেই নির্দেশ দেন, যা যা ব্যবস্থা নেওয়া দরকার তড়িঘড়ি যেন নেওয়া হয়। এরপরই ওই মহিলাকে উদ্ধার করে ভিতরে নিয়ে যাওয়া হয়। মঞ্চের নিচ থেকে আশ্বাসবার্তা আসে, যাঁর ইলেকট্রিক শক লেগেছিল, তিনি ভাল আছেন, সুস্থ আছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সকলকে আশ্বস্ত করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “আপনারা চিন্তা করবেন না। ডাক্তার আছে, তাঁরা ব্যবস্থা করছেন। তাঁরা দেখবেন। চিন্তার কারণ নেই।” এরপর ফের নিজের বক্তব্য শুরু করেন সাংসদ। প্রায় ৩০ মিনিটের বক্তব্য রাখেন তিনি। কেন্দ্রীয় সরকার থেকে বঙ্গ বিজেপি, রাজ্যপাল, ইডি-সিবিআই তুলোধনা করেন। বক্তব্য শেষে ফের খোঁজ নেন,  “আচ্ছা যে মহিলা ইলেকট্রিক শকের কারণে…? ভাল আছেন?”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla