Clash: ঘুড়ি ভোকাট্টা হতেই ভয়ঙ্কর ঘটনা; ছাদ থেকে নেমে এল একদল যুবক, পাশের বাড়িতে ঢুকে…

North 24 Parganas: অভিযোগ সরস্বতী পুজো উপলক্ষে ৭-৮ জন মিলে জাফরপুর মোড়ের একটি বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। পাশেই একটি বাড়ির ছাদ আরও কয়েকজন ঘুড়ি ওড়াচ্ছিলেন।

Clash: ঘুড়ি ভোকাট্টা হতেই ভয়ঙ্কর ঘটনা; ছাদ থেকে নেমে এল একদল যুবক, পাশের বাড়িতে ঢুকে...
ভাঙচুর চলছে অভিযোগকারীর বাড়িতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 9:08 PM

উত্তর ২৪ পরগনা: ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে ঝামেলা। সেই ঝামেলায় এলাকা কার্যত রণক্ষেত্রের চেহারা নিল। এই ঘটনায় তাজ্জব এলাকার লোকজনও। বৃহস্পতিবার সকালে সকলেই ছুটির মেজাজে। এরইমধ্যে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর (Barrackpore) জাফরপুর মোড়ে এই ঘটনা ঘটে। অভিযোগ, পাশাপাশি দু’টি বাড়ির ছাদ থেকে ঘুড়ি ওড়াচ্ছিলেন একদল যুবক। ঘুড়ি কাটাকে কেন্দ্র করে ঝামেলার সূত্রপাত। এরপরই একদল যুবক রীতিমতো গুন্ডামি চালায় এলাকায়। ইতিমধ্যেই সেই ফুটেজ হাতে পেয়েছে টিটাগড় থানার পুলিশ। অভিযোগ, দুই পক্ষের সংঘর্ষে বাইক ভাঙচুর থেকে মারধর বাদ যায়নি কিছুই। পরিস্থিতি সামাল দিতে টিটাগড় থানার পুলিশ এসে হাজির হয়। অভিযোগ, যাঁদের মারধর করা হয়েছে তাঁরা তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী।

অভিযোগ সরস্বতী পুজো উপলক্ষে ৭-৮ জন মিলে জাফরপুর মোড়ের একটি বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। পাশেই একটি বাড়ির ছাদ আরও কয়েকজন ঘুড়ি ওড়াচ্ছিলেন। ঘুড়ি ওড়ানো, ঘুড়ি কাটা নিয়েই বাকবিতণ্ডা। অভিযোগ, এরইমধ্যে পরিস্থিতি ভয়াবহ হয়ে ওঠে একদল মদ্যপ যুবক দাপাদাপি শুরু করলে। অভিযোগ, ওই মদ্যপ যুবকরা পাঁচিল টপকে এসে অশোক সাহা নামে এক ব্যক্তির বাড়িতে বাঁশ, লাঠি, রড নিয়ে চড়াও হয়। তাঁর বাড়িতে থাকা বেশ কয়েকটি বাইকে ভাঙচুর চালান।

ইন্দ্রনীল দাস নামে আহত এক যুবক বলেন, “আমরা ঘুড়ি ওড়াচ্ছিলাম। সেই সময় পিছনের ছাদেও কয়েকজন ঘুড়ি ওড়াচ্ছিল। আমরা ওদের ঘুড়ি কাটছি, ওরা আমাদের ঘুড়ি কাটছে। ঘুড়ি কাটাকাটিই চলছে। হঠাৎ দেখি তলায় ঢিল ছোড়ার আওয়াজ। ছাদে কয়েকজন ছিলাম। নীচে উঁকি মেরে দেখি ৮-৯ জন ঢিল ছুড়ছ। সুতো কেটেছিস কেন বলতে বলতে গেট খুলে ভিতরে ঢুকে পড়ে। আমরা আবার বললাম, এরজন্য ঢিল ছোড়ার কী আছে। এরপর কথা কাটাকাটি শুরু। এরপর দেখি অনেক ছেলেপুলে এল ওদের। ঢিল ছুড়ছে, বাটাম দিয়ে মারছে। পেটে মেরেছে। ভাঙচুর করছিল। ওরা মদ্যপ অবস্থায় ছিল।” তবে এই ঘটনা প্রসঙ্গে এখনও টিটাগড় পুলিশের কোনও বক্তব্য পাওয়া যায়নি। পেলে তা এই প্রতিবেদনে যুক্ত করা হবে।