যৌনপল্লিতে গিজ গিজ করছে নাবালিকারা! গভীর রাতে গোপন অভিযানে গ্রেফতার একাধিক

Crime: কুলটির ওই যৌনপল্লিতে কোভিড বিধিকে অমান্য করে রাত ৮টার পরেও রমরমিয়ে যৌন ব্যবসা চলছিল বলে অভিযোগ। এরপরেই আচমকা সেখানে অভিযানে নামে পুলিশ। 

যৌনপল্লিতে গিজ গিজ করছে নাবালিকারা! গভীর রাতে গোপন অভিযানে গ্রেফতার একাধিক
চলছে অভিযান, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 3:22 PM

পশ্চিম বর্ধমান: খবর আসছিলও। অভিযোগও। কিন্তু, দালালচক্রটিকে বাগে আনা সম্ভব ছিল না। শিল্পনগরী কুলটির (Kulti) যৌনপল্লিতে অভিযান চালিয়ে প্রায় ৪৭ জন নাবালিকা উদ্ধার। বুধবার রাতে পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে গোপন অভিযানে নামে রাজ্য নারী ও শিশু সুরক্ষা কমিশন। উপস্থিত ছিলেন কমিশনের চেয়ারপার্সন অনন্য়া চক্রবর্তী।

কমিশন ও পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে নাবালিকাদের যৌনপল্লিতে (Pros Quarters) পাচার হয়ে যাওয়ার অভিযোগ আসছিল। কিন্তু, সেই পাচার যে শিল্পনগরীর যৌনপল্লিতে হয়ে চলেছে তা আগে বুঝতে পারেননি তদন্তকারীরা। পরে গোপন সূত্রে খবর পান তাঁরা। অন্যদিকে, কুলটির ওই যৌনপল্লিতে কোভিড বিধিকে অমান্য করে রাত ৮টার পরেও রমরমিয়ে যৌন ব্যবসা চলছিল বলে অভিযোগ। এরপরেই আচমকা সেখানে অভিযানে নামে পুলিশ।

কোভিড পরিস্থিতিতে আয় কম, পাশাপাশি রাজ্যে এখনও কোভিড বিধিনিষেধ বহাল থাকায় ধীরে ধীরে সক্রিয় হয়েছিল এই চক্রটি। বুধবার গভীর রাতে অভিযানের জন্য প্রস্তুত ছিল না কেউ। ফলে অচিরেই ধরা পড়ে ওই চক্রটি। উদ্ধার হওয়া নাবালিকারা কীভাবে এখানে এলেন, কোনও প্ররোচনায় এসেছেন কি না বা অন্য় কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। আপাতত, তাঁদের ওই যৌনপল্লি থেকে উদ্ধার করে আসানসোলের একটি হোমে নিয়ে যাওয়া হয়েছে। ধৃতদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই কোচবিহারেও এমনই একটি চক্র পাকড়াও করেছিলেন গোয়েন্দারা। সেই চক্রের সঙ্গে এই চক্রটির কোনও যোগ রয়েছে কি না বা কোনও বৃহত্‍ আন্তঃরাজ্য চক্র গড়ে উঠছে কি না তাও খতিয়ে দেখছেন গোয়েন্দারা। তবে, উদ্ধারকার্যের বিষয়ে বিশেষ কিছু বলতে চাননি প্রশাসনিক কর্তারা। আরও পড়ুন: ‘ম্যান মেড’ বন্যা পরিস্থিতিতেই প্রায় ৬০হাজার কিউসেক জল ছাড়ল দুর্গাপুর ব্যারেজ