BJP Leader Attacked: পাণ্ডবেশ্বরে ‘আক্রান্ত’ বিজেপি নেতা, গাড়ির কাচ ভেদ করে গুলি

Jiten Chatterjee: বিজেপি নেতা জিতেন চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। বিজেপির অভিযোগ, গাড়ির কাচ ভেদ করে গুলি ভিতরে ঢুকে যায়।

BJP Leader Attacked: পাণ্ডবেশ্বরে 'আক্রান্ত' বিজেপি নেতা, গাড়ির কাচ ভেদ করে গুলি
বিজেপি নেতাকে গাড়িতে গুলি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 10:39 PM

পাণ্ডবেশ্বর : উপনির্বাচনের আগে তপ্ত পাণ্ডবেশ্বর। বিজেপি নেতা জিতেন চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। বিজেপির অভিযোগ, গাড়ির কাচ ভেদ করে গুলি ভিতরে ঢুকে যায়। বিজেপি নেতা জিতেন চট্টোপাধ্যায় থাকেন দুর্গাপুর শহরে। আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে রবিবার শেষ দিনের প্রচার ছিল। ভোটের প্রচার পর্ব শেষে গাড়িতে করে পাণ্ডবেশ্বর থেকে দুর্গাপুর ফিরছিলেন। সেই সময়েই তাঁর গাড়ি লক্ষ্য করে দুই জন দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে পাণ্ডবেশ্বরের কুমারডিহি এলাকায়। একটি গুলি লাগে গাড়ির সামনের কাচে। কাচ ফুটো করে গুলি গাড়ির ভিতরে ঢুকে যায়। তবে জিতেন চট্টোপাধ্যায়ের গায়ে কোনও আঘাত লাগেনি বলেই জানিয়েছেন বিজেপি নেতা।

জিতেন চট্টোপাধ্যায়ের অভিযোগ, তাঁকে প্রাণে মেরে ফেলার জন্যই এই হামলা। তবে, এটি কোনও ব্যক্তিগত আক্রোশ নাকি রাজনৈতিক হামলা – সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে ইতিমধ্যেই এসে পৌঁছেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশকর্মীরা। তবে এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ জমা করা হয়নি পুলিশের কাছে।

কারা এই গুলি চালাল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ইতিমধ্যেই এলাকা থেকে বেরোনোর প্রতিটি পথে নাকা চেকিং শুরু করেছে। যাতে কোনও দুষ্কৃতী এলাকার বাইরে বেরিয়ে যেতে না পারে, তার দিকে নজর রাখছেন পুলিশকর্মীরা। এর পাশাপাশি এই কাণ্ড স্থানীয় কোনও দুষ্কৃতীর কি না, সেই বিষয়টির উপরের দৃষ্টি রাখছেন তাঁরা। এই গ্রামীণ এলাকায় কোথাও সিসিটিভি ক্যামেরা রয়েছে কি না, তারও খোঁজ করছেন পুলিশকর্মীরা।

যদিও বিষয়টির সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই বলেই জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। শাসক দলের বক্তব্য, উপনির্বাচনের আগে বিজেপি বিষয়টিকে নিয়ে ইস্যু করার চেষ্টা করছে এবং এই কাণ্ড বিজেপিই করিয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

তৃণমূলের এই বক্তব্য প্রসঙ্গে জিতেন্দ্র তিওয়ারি বলেন, “আমরা যেখানে ২ লাখেরও বেশি ভোটে জিতছি, যেখানে মানুষ আমাদের সঙ্গে আছে, সেখানে আমাদের এসব করার প্রয়োজন নেই। আসানসোলের মানুষ এমনিই আমাদের সঙ্গে আছে। তৃণমূল সেটি বুঝতে পেরেছে। তাই আতঙ্কের পরিবেশ তৈরি করতে এই হামলা চালিয়েছে।” জিতেন্দ্র তিওয়ারির বক্তব্য, ভোটের দিন যাতে বিজেপি কর্মীরা বাইরে না বেরোয়, সেই হুঁশিয়ারি দিতেই এই হামলা।

হামলার প্রসঙ্গে জিতেন চট্টোপাধ্যায় জানিয়েছেন, ” পাণ্ডবেশ্বর থেকে ফিরছিলাম। সবে কুমারডিহি ঢুকেছি। দুটো গাড়ি আমার সামনে চলে আসে। আমি গাড়িটা ব্রেক করি। গাড়ি ব্রেক করতেই গুলি করে দিয়েছে।”

আরও পড়ুন : Hanskhali Minor Girl Assault: ‘হাথরস হোক বা বাংলা; পিশাচ, নরখাদকদের কোনও বাছবিচার হয় না’, হাঁসখালির ঘটনায় সরব বিশিষ্টজনরা