Drug Recover: উপর থেকে কিছু একটা দেখা যাচ্ছিল, ট্রাকের ডালা খুলতেই চোখ কপালে পুলিশের

Paschim Bardhaman: কানপুর থেকে কলকাতা যাওয়ার পথে একটি ট্রাক থেকে উদ্ধার হল বিশাল পরিমাণ নিষিদ্ধ ফেনসিডিল। প্রায় তিন হাজার বোতল এই কাফ সিরাপ বাজেয়াপ্ত করল পুলিশ।

Drug Recover: উপর থেকে কিছু একটা দেখা যাচ্ছিল, ট্রাকের ডালা খুলতেই চোখ কপালে পুলিশের
আসানসোলে মাদক উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 9:52 AM

আসানসোল: ট্রাক বোঝাই করে যাচ্ছিল গাড়ি। একের পর এক জিনিস তোলা হচ্ছিল গাড়িতে। তবে পুলিশের কাছে খবর ছিল আগে থেকে। ডালা খুলতেই শেষমেশ সামনে এল সবটা। মশলা বোঝাই ট্রাক থেকে উদ্ধার হল তিন হাজার নিষিদ্ধ নেশার কাফ সিরাপ।

কানপুর থেকে কলকাতা যাওয়ার পথে একটি ট্রাক থেকে উদ্ধার হল বিশাল পরিমাণ নিষিদ্ধ ফেনসিডিল। প্রায় তিন হাজার বোতল এই কাফ সিরাপ বাজেয়াপ্ত করল পুলিশ। ট্রাকটিতে বোঝাই করা ছিল নানা রকম মশলার পেটিতে।

কিন্তু আসানসোল দুর্গাপুর পুলিশের গোয়েন্দা বিভাগ জানতে পেরেছিল এই ট্রাকের ভেতরেই আছে নিষিদ্ধ কাফ সিরাপ। সেইমতো কুলটি থানার অন্তর্গত চৌরঙ্গী ফাঁড়ির পুলিশকে সঙ্গে নিয়ে গোয়েন্দা বিভাগ দুনম্বর জাতীয় সড়কের উপর ডুবুরডি চেকপোষ্টে অপেক্ষা করছিল। সেখানে পুলিশ একের পর এক নাকা তল্লাশি চালানোর সময়েই নির্দিষ্ট ট্রাকটিকে আটক করে।

থরে থরে সাজানো মশলার পেটির মাঝেই লুকানো ছিল এমন ৩০ টি পেটি যার ভেতরে তিন হাজার বোতল নিষিদ্ধ ফেনসিডিল বোঝাই করা ছিল। এরপরই ট্রাক সহ চালককে আটক করা হয়। চালককে আটক করা হয়। ট্রাকের চালক অনিল কুমারের দাবি তার জানা ছিল না গাড়ির ভেতরে মশলার বাক্সের মধ্যে নিষিদ্ধ কাফ সিরাপ রাখা আছে। ট্রান্সপোর্ট যেখানে হয় সেখানে গাড়ির মালিক ওই সিরাপ লোড করিয়েছিল। গাড়ির চালককে গ্রেফতার করে পুলিশ।

এই বিষয়ে ধৃত গাড়ির চালক অনিল কুমার বলেন, ‘আমি কানপুর থেকে গাড়ি নিয়ে ছিলাম। গাড়িতে মশলা বোঝাই করা ছিল। এরপর বোঝাই করা হয়ে গেলে আমি গাড়ি নিয়ে এখানে আসছিলাম। গাড়ির ভিতরে কী আছে আমি জানি না। মালিককে শুধু জিজ্ঞাসা করেছিলাম উচ্চতা এত বেশি কেন। এখন শুনছি গাড়ির ভিতর মশলার পাশাপাশি কাফ সিরাপ পাওয়া গেছে। পুলিশ এখন চেক করছে।’