TMC Rally: ‘ইডি-সিবিআই-কে বিজেপি লেলিয়ে দিয়েছে’, পার্থর গ্রেফতারির বিরুদ্ধে পথে নামলেন তৃণমূল নেতৃত্বরা

Paschim Bardhaman: পশ্চিম বর্ধমানের কুলটির ঘটনা। সেখানে নিষিদ্ধপল্লী সংলগ্ন লছিপুর গেটে জিটি রোড অবরোধ হয়। কুলটি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান বাচ্চু রায়ের নেতৃত্বে এই অবরোধ হয়।

TMC Rally: 'ইডি-সিবিআই-কে বিজেপি লেলিয়ে দিয়েছে', পার্থর গ্রেফতারির বিরুদ্ধে পথে নামলেন তৃণমূল নেতৃত্বরা
সরব তৃণমূল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 2:31 PM

আসানসোল: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের প্রতিবাদে পথে নামল তৃণমূল। জিটি রোড অবরোধ করা হয়েছে। কুলটি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যানের নেতৃত্ব এই পথ অবরোধ করা হয়েছে।

পশ্চিম বর্ধমানের কুলটির ঘটনা। সেখানে নিষিদ্ধপল্লী সংলগ্ন লছিপুর গেটে জিটি রোড অবরোধ হয়। কুলটি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান বাচ্চু রায়ের নেতৃত্বে এই অবরোধ হয়। তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ রাজনৈতিক উদ্দেশে প্রণোদিতভাবে এই গ্রেফতারি ঘটনা। সেই কারণে পথ অবরোধ করেছেন তাঁরা।

যদিও, কুলটি থানার সামনে যেতেই পুলিশ সেই অবরোধ হটিয়ে দেয়। আধঘণ্টা ধরে চলে অবরোধ। ঘটনার বিষয়ে বাচ্চু রায়, তৃণমূল নেতা, প্রাক্তন পুর চেয়ারম্যান বলেন, ‘পশ্চিমবাংলার উপর ইডি এবং সিবিআই-কে বিজেপি নেতৃত্ব নরেন্দ্র মোদী যেভাবে লেলিয়ে দিচ্ছে তৃণমূলকে বদনাম করার জন্য। আমাদের সিনিয়র নেতা বর্ষীয়ান পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে অথচ ওঁর বাড়ি থেকে কিছু পাওয়া যায়নি। তা সত্ত্বেও তাঁকে গ্রেফতার করা হয়েছে। এর প্রতিবাদে রাস্তায় নেমেছি আমরা। আমাদের নেত্রী যেভাবে ঘোষণা করবেন সেই ভাবে আমরা চলব। শুভেন্দু অধিকারীর নামে এত অভিযোগ, সুদীপ্ত সেন নিজে বলেছেন ওনাকে টাকা দেওয়া হয়েছে। তারপরও কেন ওনাকে গ্রেফতার করা হল না? সেই কারণেই পথ অবরোধ।’

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি কাণ্ডে রাতভর তল্লাশি চালানোর পর শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং বর্তমানের রাজ্য মন্ত্রিসভার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য পার্থ চট্টোপাধ্যায়কে। ইডির তরফে দাবি করা হয়েছে, পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২০ কোটি নগদ টাকা উদ্ধার করা হয়েছে। তাঁকেও শনিবার গ্রেফতার করা হয়েছে।