Minor Abuse: রাতের অন্ধকারে গোয়ালঘরে, নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দুই মত্তের বিরুদ্ধে

যে গ্রামে এই গণধর্ষণের ঘটনা ঘটেছে, সেখানেই রয়েছে একটি চোলাইয়ের ঠেক। দুই অভিযুক্ত সেই ঠেক থেকে মদ খেয়ে ফিরছিল বলে জানা গিয়েছে।

Minor Abuse: রাতের অন্ধকারে গোয়ালঘরে, নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দুই মত্তের বিরুদ্ধে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 6:56 PM

দাসপুর: মদের ঠেক থেকে ফিরছিলেন দুই মত্ত। ফেরার পথে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা নাবালিকাকে একা দেখেছিলেন। তখন নাবালিকাকে জোর করে পাশের এক গোয়ালঘরে দুই মত্ত তুলে নিয়ে যায় বলে অভিযোগ। সেখানেই মুখে কাপড় বেঁধে নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। মঙ্গলবার রাতে এই পৈচাশিক ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার অন্তর্গত একটি গ্রামে। ঘটনার পর নাবালিকার পরিবারের লোকেরা অভিযোগ জানান দাসপুর থানায়। সেই অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা অষ্টম শ্রেণির ছাত্রী। তাঁর বাবা মদ্য়প এবং মা মানসিক ভারসাম্যহীন। দাদু এবং ঠাকুমা মূলত তার দেখাশোনা করেন। মঙ্গলবার রাতে তাঁকে একা পেয়ে দুই অভিযুক্ত তুলে নিয়ে যায় বলে অভিযোগ বাড়ি থেকে ২০০ মিটার মতো দূরে একটি গোয়ালঘরে নিয়ে যাওয়া হয়েছিল বলে জানা গিয়েছে। রাতের অন্ধকারে সেখানেই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। নাবালিকা যাতে চিৎকার করতে না পারে সে জন্য তার মুখ কাপড় দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, যে গ্রামে এই গণধর্ষণের ঘটনা ঘটেছে, সেখানেই রয়েছে একটি চোলাইয়ের ঠেক। দুই অভিযুক্ত সেই ঠেক থেকে মদ খেয়ে ফিরছিল বলে জানা গিয়েছে। সে সময়ই তাঁরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। জানা গিয়েছে, দুই অভিযুক্ত ওই গ্রামেরই বাসিন্দা। ঘটনার পর নাবালিকার দাদু-ঠাকুমা পুলিশে অভিযোগ জানান। সেই অভিযোগ পেয়ে গণধর্ষণে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা ধর্ষণের কথা স্বীকার করেও নিয়েছেন। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার ঘাটাল আদালতে তোলা হয়েছে তাঁদের। এই ঘটনায় গ্রামবাসীরা অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।