Chandrakona: আম প্রতীকে ভোটে জিতে হয়ে গেলেন ঘাসফুল, তৃণমূলে এল নির্দলরা

Chandrakona: তৃণমূলে যোগ দিয়ে সায়বা খাতুন বলেন,"মমতাদির সব কাজ আমার ভাল লাগে। তাই তৃণমূলে যোগ দিলাম। আমার সঙ্গে যাঁরা আছেন, সকলে তৃণমূলে চলে এসেছেন।" কালীশঙ্কর মণ্ডল নামে আরেক নির্দল সদস্য বলেন, "তৃণমূলকে ভালবেসেই এসেছি। নির্দলে আম চিহ্নে দাঁড়িয়েছিলাম। এবার তৃণমূলে এসে মানুষের কাছে আরও বেশি করে পরিষেবা পৌঁছে দেব।"

Chandrakona: আম প্রতীকে ভোটে জিতে হয়ে গেলেন ঘাসফুল, তৃণমূলে এল নির্দলরা
তৃণমূলে যোগ দিলেন দুই নির্দল পঞ্চায়েত সদস্য।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2024 | 8:39 PM

চন্দ্রকোনা: নির্দল থেকে ভোটে লড়ে জিতেছিলেন। সোমবার যোগদান করলেন তৃণমূলে। তৃণমূলে যোগ দিয়ে নির্দলের দু’জনই জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে চেয়েই এই যোগদান। আরও বেশি করে মানুষের হয়ে কাজ করতে চান তাঁরা। মেদিনীপুর জেলার চন্দ্রকোনা-২ ব্লক তৃণমূল কংগ্রেস ও চন্দ্রকোনা শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সোমবার সংহতি মিছিলের আয়োজন করা হয়।

চন্দ্রকোনায় সেই সংহতি মিছিলে ছিলেন চন্দ্রকোনা-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল ঘোষ-সহ অন্যান্যরা। সংহতির বার্তা দিতে মিছিলের প্রথম সারিতে হাঁটতে দেখা যায় বিভিন্ন ধর্মগুরুদের। মিছিল শেষে চন্দ্রকোনা-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল ঘোষের হাত ধরে তৃণমূলে যোগদান করেন এক সময় দল থেকে মুখ ঘুরিয়ে থাকা দুই পঞ্চায়েত সদস্য।

তৃণমূলে যোগ দিয়ে সায়বা খাতুন বলেন,”মমতাদির সব কাজ আমার ভাল লাগে। তাই তৃণমূলে যোগ দিলাম। আমার সঙ্গে যাঁরা আছেন, সকলে তৃণমূলে চলে এসেছেন।” কালীশঙ্কর মণ্ডল নামে আরেক নির্দল সদস্য বলেন, “তৃণমূলকে ভালবেসেই এসেছি। নির্দলে আম চিহ্নে দাঁড়িয়েছিলাম। এবার তৃণমূলে এসে মানুষের কাছে আরও বেশি করে পরিষেবা পৌঁছে দেব।”

চন্দ্রকোনা-২ ব্লকের ভগবন্তপুর-২ গ্রামপঞ্চায়েতের কল্লা ও খুড়সি বুথে আম প্রতীকে দাঁড়িয়েছিলেন সায়বা ও কালীশঙ্কর। এ প্রসঙ্গে ব্লক তৃণমূল সভাপতি হীরালাল ঘোষ বলেন, “যদি ধরে নিই দলের প্রতি ক্ষোভ থেকে ওরা নির্দল হয়ে দাঁড়ায়, তাহলেও তো ওরা মানুষের সমর্থন পেয়েছে। ওরা যেখানে জিতেছে জায়গাটা আমাদের কাছে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। আমাদের দলের একটা বড় অংশ অভিমানে হোক বা অপমানে হোক দূরে সরে গিয়েছিলেন। ভুল বোঝাবুঝি মিটিয়ে সকলে একসঙ্গে থাকার। কেউ কেন দূরে থাকবে। ওরা দলকে জানিয়েছিল। আমি জেলা ও রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলে যোগ দিতে বলি। দুই পঞ্চায়েত সদস্য যোগ দেন।”