Kharagpur: জেল থেকেই প্রাক্তন তৃণমূল নেতাকে ১০ লক্ষ টাকা চেয়ে ফোন খুনের আসামীর

Kharagpur: ফোনের অপর প্রান্তের ব্যক্তি নিজেকে শঙ্কর রাও বলে পরিচয় দেন। তিনি তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা দাবি করেন। সেই টাকা না পেলে পরিবার সমেত খুনের হুমকি দেয় বলে অভিযোগ।

Kharagpur:  জেল থেকেই প্রাক্তন তৃণমূল নেতাকে ১০ লক্ষ টাকা চেয়ে ফোন খুনের আসামীর
থানায় অভিযোগ মনোজ তাম্বের
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Nov 24, 2022 | 1:27 PM

পশ্চিম মেদিনীপুর: খুনের আসামী। জেলে রয়েছে সে। জেল থেকেই নাকি ফোন করে প্রাক্তন তৃণমূল নেতাকে ১০ লক্ষ টাকার দাবি করেছে ওই ব্যক্তি। ১০ লক্ষ টাকা না দিলে পরিবার-সহ তাঁকেও প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ। থানায় অভিযোগ জানিয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলার যুব তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি মনোজ তাম্ব। তাঁর বয়ান অনুযায়ী, গত মঙ্গলবার তিনি গড়বেতা থেকে খড়গপুর শহরের খরিদা এলাকায় নিজের বাড়ি ফিরছিলেন। সে সময় অচেনা একটি নম্বর থেকে তাঁর কাছে ফোন আসে। ফোনের অপর প্রান্তের ব্যক্তি নিজেকে শঙ্কর রাও বলে পরিচয় দেয়। তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা দাবি করে ওই ব্যক্তি। টাকা না পেলে পরিবার সমেত খুনের হুমকি দেয় বলে অভিযোগ।

উল্লেখ্য, শঙ্কর রাও হল সেই ব্যক্তি, যে এলাকার নামজাদা ব্যক্তি শ্রীনু খুনের দায়ে জেল খাটছে। প্রশ্ন উঠছে, তাহলে কীভাবে জেল থেকেই সে ফোন করল? শঙ্কর রাও নিজেই কি ফোন করেছিল নাকি তার নাম নিয়ে অন্য কেউ ফোন করেছিল? জেল কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে।

এই খবরটিও পড়ুন

বুধবার খড়্গপুর টাউন থানায় প্রাক্তন তৃণমূল নেতা মনোজ তাম্বে লিখিতভাবে শঙ্কর রাওয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। মনোজ তাম্বে বলেন, “আমার ফোন একটা ফোন আসে, বলে শঙ্কর বলছি। আমি প্রশ্ন করি, কোন শঙ্কর? তখন ওদিক থেকে বলে খড়্গপুর শহরে থেকে শঙ্কর রাওকে ভুলে গেছো? শ্রীনু মার্ডার কেস। তারপর বলে এক সপ্তাহের মধ্যে ১০ লক্ষ টাকা পৌঁছাতে হবে। না হলে তুমি ও তোমার পরিবার সুরক্ষিত নয়। যে কেউ যখন তখন এসে গুলি করে দিতে পারে। খড়্গপুর শহরে থাকতে পারবে না। সোজা ওপরে যাবে। প্রশাসনকে জানিয়েছে। নম্বরটা এফআইআর উল্লেখ করেছি।” বিষয়টা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে প্রশাসন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla