Accident: প্রতিবেশীর সৎকারে যোগ দিতে বাইকে চেপে যাত্রা, বাসের ধাক্কায় শেষ ২ প্রাণ

Accident: শুক্রবার সন্ধ্যায় সবং এলাকার সাউতপাড়া এলাকায় বাইকে চেপে তিন যুবক প্রতিবেশীর সৎকারে যোগ দেওয়ার উদ্দেশ্যে সবংয়ের দিকে রওনা হয়েছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাইকের।

Accident: প্রতিবেশীর সৎকারে যোগ দিতে বাইকে চেপে যাত্রা, বাসের ধাক্কায় শেষ ২ প্রাণ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 25, 2022 | 10:53 PM

সবং: চলতি বছরের মে মাসে পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার দাসপুর থানার কামালপুরে মৃতদেহ সৎকার সেরে বাড়ি ফেরার পথে ৮ জন যাত্রী সমেত পুকুরে ডুবেছিল যাত্রীবাহী গাড়ি। ঘটনায় মৃত্যু হয়েছিল ২ জনের। আহত হয়েছিলেন আরও ৬ জন। এবারই একই জেলায় ঘটল একই ঘটনার পুনরাবৃত্তি। প্রতিবেশীর সৎকারে যাওয়ার পথে পথদুর্ঘটনায় মৃত্যু হল ২ যুবকের। আশঙ্কাজনক আরও ১। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার অন্তর্গত সাউতপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় সবং এলাকার সাউতপাড়া এলাকায় বাইকে চেপে তিন যুবক প্রতিবেশীর সৎকারে যোগ দেওয়ার উদ্দেশ্যে সবংয়ের দিকে রওনা হয়েছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাইকের। রাস্তাতেই ছিটকে পড়ে তিন যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। আশঙ্কাজনক অবস্থায় এক যুবককে উদ্ধার করে স্থানীয়রা সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। তবে দ্রুত তাঁর স্বাস্থ্যের অবনতি হতে থাকায় চিকিৎসকরা তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেছেন। এ ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে, গত বছরের শেষদিকেও এরকমই একটি ঘটনা দেখতে পাওয়া গিয়েছিল নদিয়াতে। নবদ্বীপের ফুলবাড়ি এলাকায় সৎকারে যাওয়ার পথে পাথর বোঝাই লরিতে ধাক্কা মারে শববাহী গাড়ি। ওই ঘটনাতে মৃত্যু হয় ১৮ জনের। জখম হন আরও ১৭ জন শ্মশানযাত্রী। রাস্তায় ঘন কুয়াশা থাকার কারণেই শববাহী গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে বলে প্রাথমিক তদন্তে জানতে পারে পুলিশ। 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla