Child Missing: ৭২ ঘণ্টা পরও মায়ের কোলে ফিরল না শিশু! রাজ্য সড়ক আটকে বসে পড়লেন গ্রামবাসীরা

Child Missing: বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়িয়েছে মেদিনীপুর সদর ব্লকের নেপুরা এলাকায়। ৫ বছরের ওই নিখোঁজ শিশুর নাম অরণ্য মাজি।

Child Missing: ৭২ ঘণ্টা পরও মায়ের কোলে ফিরল না শিশু! রাজ্য সড়ক আটকে বসে পড়লেন গ্রামবাসীরা
নিখোঁজ শিশু
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 1:43 PM

পশ্চিম মেদিনীপুর : দিনের আলোয় হারিয়ে গিয়েছে ফুটফুটে শিশু। ৭২ ঘণ্টা পেরিয়ে যাওয়া পরও কোনও সন্ধান মিলল না। প্রথমে পঞ্চায়েত ও পরে থানার দ্বারস্থ হলেও কোনও লাভ হয়নি। নিখোঁজ শিশুর যাতে দ্রুত খোঁজ করা হয়, সেই দাবিতে এবার পথে বসলেন প্রতিবেশীরা। শনিবার সকাল থেকে বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়িয়েছে মেদিনীপুর সদর ব্লকের নেপুরা এলাকায়। ৫ বছরের ওই নিখোঁজ শিশুর নাম অরণ্য মাজি। তাঁর পরিবারের দাবি, থানায় গিয়েও যখন কোনও লাভ হল না, তখন পথে বসা ছাড়া আর কোনও গতি নেই। এতে যদি প্রশাসনের টনক নড়ে! তেমনটাই আশা আত্মীয়দের।

এই ঘটনায় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে এলাকায়। ক্ষুব্ধ এলাকাবাসী শনিবার সকাল থেকে পথ অবরোধ করেছেন। মেদিনীপুর- ঝাড়গ্রাম রাজ্য সড়ক অবরোধ করা হয়েছে। গোটা গ্রাম কার্যত রাস্তায় নেমে এসেছে। অবিলম্বে উদ্ধার করতে হবে নিখোঁজ শিশুকে, ফিরিয়ে দিতে হবে মায়ের কোলে, এমনটাই দাবি গ্রামবাসীদের।

গত বুধবার থেকে ওই শিশুর কোনও খোঁজ নেই। পরিবারের দাবি, ওই দিন বেলা ১১টা নাগাদ বাড়ির সামনে খেলতে খেলতেই হঠাৎ নিখোঁজ হয়ে যান বছর পাঁচেকের অরণ্য মাজি। পরিবারের কেউ তাঁকে খুঁজে পাননি। এরপর পঞ্চায়েতের দ্বারস্থ হন তাঁরা। বাড়ির আশপাশে সমস্ত জায়গায় খোঁজ চালিয়েও কোনও খোঁজ না মেলায় বুধবার বিকেলেই গুড়গুড়িপাল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। পরিবারের প্রাথমিক অনুমান অপহরণ করা হয়েছে শিশুকে। শিশুর এক আত্মীয় জানান, পুলিশ কোনও উদ্যোগই নেয়নি। তাই এবার এই পন্থা নিয়েছেন তাঁরা, যাতে পুলিশের নজর কাড়ে।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত নেমেছে গুড়গুড়িপাল থানার পুলিশ। পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে আত্মীয়-স্বজনদের কল ডিটেলস রেকর্ড বা সিডিআর। ঘটনার প্রায় ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত শিশুর কোনও হদিশ না মেলায় রীতিমতো উৎকণ্ঠায় রয়েছে গোটা পরিবার। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।