Paschim Medinipur Accident: বাইকের সাইলেন্সারটা লেগে গিয়েছিল চার মাসের শিশুর পেটে, চোখের সামনেই মর্মান্তিক পরিণতি

Paschim Medinipur Accident: মঙ্গলবার রাতে শালবনি থেকে মেদিনীপুর শহর সংলগ্ন বাড়ুয়ায় শ্বশুরবাড়ি আসছিলেন এক দম্পতি।

Paschim Medinipur Accident: বাইকের সাইলেন্সারটা লেগে গিয়েছিল চার মাসের শিশুর পেটে, চোখের সামনেই মর্মান্তিক পরিণতি
বাইক দুর্ঘটনা (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 04, 2022 | 10:09 AM

পশ্চিম মেদিনীপুর: সামনে চলে এসেছিল একটি গাড়ি। নিয়ন্ত্রণ রাখতে পারেননি শিশুটির বাবা। বাইক নিয়ে পড়ে যান। পিছনে চার মাসের ছেলেকে কোলে নিয়ে বসেছিলেন ওই ব্যক্তির স্ত্রী। তিনিও পড়ে যান। বাইকের সাইলেন্সারটা শিশুটির পেটে লাগে। শিশুটির পেটের চামড়া গুটিয়ে যায় পুড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনির সুন্দ্রা এলাকার ঘটনা।

জানা গিয়েছে, মেদিনীপুর শহর সংলগ্ন বাড়ুয়া এলাকার রুমা চালকের সঙ্গে বছর পাঁচেক আগে বিয়ে হয় শালবনির সুন্দ্রা এলাকার অর্জুন চালকের। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। মাস চারেক আগে এক শিশুপুত্রের জন্ম দেন রুমা। মঙ্গলবার রাতে শালবনি থেকে মেদিনীপুর শহর সংলগ্ন বাড়ুয়ায় শ্বশুরবাড়ি আসছিলেন ওই দম্পতি। চার মাসের শিশুকে কোলে নিয়ে বসেছিলেন রুমা। মেদিনীপুর সিটি কলেজের সামনে হঠাৎই দুর্ঘটনার কবলে পড়ে বাইকটি। বাইকের গরম সাইলেন্সার লেগে যায় শিশুটির পেটে।

এই খবরটিও পড়ুন

আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। জানা যাচ্ছে, মেদিনীপুর সিটি কলেজের সামনে একটি লরি দ্রুত গতিতে আসছিল। তাকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন অর্জুন। তাতেই দুর্ঘটনা। গোটা এলাকা শোকস্তব্ধ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla