Datan Bombing: দাঁতনে বোমা বিস্ফোরণ, বিস্ফোরণের তীব্রতায় পাশের বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে পড়ল কংক্রিটের টুকরো

Paschim Medinipur: পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার তররুই গ্রাম পঞ্চায়েতের ঘটনা। সেখানে অধর গড়াই নামে এক ব্যক্তির বাড়ির পিছনে বোমা বিস্ফোরণ হয়।

Datan Bombing: দাঁতনে বোমা বিস্ফোরণ, বিস্ফোরণের তীব্রতায় পাশের বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে পড়ল কংক্রিটের টুকরো
দাঁতনে বোমা বিস্ফোরণ (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 02, 2022 | 3:27 PM

দাঁতন: রাজ্যে আবারও বোমা বিস্ফোরণের ঘটনা। এবার ঘটনাস্থল দাঁতন। সোমবার রাত্রিবেলা একটি বাড়ির পিছন দিকে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তীব্রতা এতটাই বেশি ছিল পাশের বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল কংক্রিটের প্লেটের টুকরো।

পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার তররুই গ্রাম পঞ্চায়েতের ঘটনা। সেখানে অধর গড়াই নামে এক ব্যক্তির বাড়ির পিছনে বোমা বিস্ফোরণ হয়। এলাকাবাসীদের অভিযোগ, সন্ত্রাস করার ওই বাড়িটিতে বোমা মজুত করে রাখা হয়েছিল। সেই সময় কোনও ভাবে বোমাগুলি ফেটে যায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ২০১৩ সালে তৃণমূল বুথ সভাপতিকে লক্ষ করে বোমা নিক্ষেপ করেন এই অধর গড়াই। যদিও, তাঁর রাজনৈতিক পরিচয় সংক্রান্ত কিছুই জানা যায়নি। পরিবার সূত্রে খবর, আচমকা বিকট শব্দে ছুটে এসে দেখেন বোমা বিস্ফোরণ হয়েছে। তবে কীভাবে তা হয়েছে বিষয়টি নিয়ে ধন্দে খোদ এলাকাবাসী। কেউ-কেউ যদিও মনে করছেন অধরবাবু তৃণমূলের সঙ্গে যুক্ত।

এই খবরটিও পড়ুন

যদিও, শাসক শিবির বিষয়টি অস্বীকার করেছে। তাদের দাবি ২০১৯ থেকে বিজেপি করতেন। এ দিকে, বিস্ফোরণের ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। কীভাবে ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে দাঁতন থানার পুলিশ। ইতিমধ্যেই অধর গড়াইকে আটক করেছে দাঁতন থানার পুলিশ। এক এলাকাবাসী বলেন, ‘গতকাল রাত্রিবেলা বিকট আওয়াজ হয়। বিস্ফোরণের শব্দে আমরা এলাকায় ছুটে আসি। দেখি যে কংক্রিটের পাথর গিয়ে পড়েছে পাশের বাড়িতে। যদি সেই মুহূর্তে ওই রাস্তা দিয়ে কেউ যেত তাহলে তখনই তাঁর মৃত্যু হত। দিনের বেলা হলে দেখতে হত না। কয়েকজন ক্ষতিগ্রস্থ হত। ওই লোক কখন কী যে করে আমরা কেউ জানি না। ২০১৩ সালেও বিস্ফোরণ হয়। তখনও ওনার নাম জড়ায়। আমরা সবাই আতঙ্কিত রয়েছি। আমরা চাই সঠিক তদন্ত হোক।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla