দুর্ঘটনার কবলে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, গাড়ির চাকা ফেটে বিপত্তি

Minister Siddiqullah Chowdhury: সোমবার বিকালে বিধানসভা থেকে মেমারি-কাটোয়া রোড ধরে কাটোয়ায় বাড়ি ফিরছিলেন মন্ত্রী। সাতগেছিয়ার আগে তাঁর গাড়ির ডানদিকের সামনের চাকা পাংচার হয়ে যায়। নিয়ন্ত্রণ হারায় গাড়িটি।

দুর্ঘটনার কবলে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, গাড়ির চাকা ফেটে বিপত্তি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 12:20 AM

পূর্ব বর্ধমান: পথ দুর্ঘটনার কবলে রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। বড়সড় পথ দুর্ঘটনার কবলে পড়েও বরাত জোরে রক্ষা পেলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা মন্তেশ্বরের বিধায়ক সিদ্দিকুল্লা।

সোমবার বিকালে বিধানসভা থেকে মেমারি-কাটোয়া রোড ধরে কাটোয়ায় বাড়ি ফিরছিলেন মন্ত্রী। সাতগেছিয়ার আগে তাঁর গাড়ির ডানদিকের সামনের চাকা পাংচার হয়ে যায়। নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে। এই দুর্ঘটনায় সামান্য জখম হয়েছেন মন্ত্রী।

মন্ত্রীর নিজের কথায়, “বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। দুটি আঙুলে সামান্য চোট রয়েছে। তবে সুস্থ আছি।”

এ ব্যাপারে পূর্ব বর্ধমান সদর(দক্ষিণ) এসডিপিও আমিনুল ইসলাম খান বলেন, মন্ত্রীর গাড়ির চাকা পাংচার হওয়ায় বিপত্তি ঘটে। আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে গিয়ে তাঁকে উদ্ধার করি।

আরও পড়ুন: বিধানসভায় লাভলি, সোহমরা কে কার পাশে বসছেন, আসন বণ্টনে এবার নয়া ফর্মুলা 

প্রত্যক্ষদর্শীদের মতে সংঘর্ষের জেরে মন্ত্রীর গাড়িটি উল্টে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়৷ তবে দু’টি গাড়িরই চালকদের বসার দিকের অংশে দুর্ঘটনার বেশি অভিঘাত পড়ে৷ ফলে বড় আঘাত থেকে রক্ষা পান মন্ত্রী। গাড়ির চালকও আহত হয়েছেন। তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন বলে খবর।