Purbo Bardhaman: তৃণমূল নেতার বিবাহ বহির্ভূত সম্পর্ক, বাড়ি থেকে উদ্ধার স্ত্রীর ঝুলন্ত দেহ

Purbo Bardhaman: পুলিশ গিয়ে বাড়ির ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

Purbo Bardhaman: তৃণমূল নেতার বিবাহ বহির্ভূত সম্পর্ক, বাড়ি থেকে উদ্ধার স্ত্রীর ঝুলন্ত দেহ
কাটোয়ায় বধূর ঝুলন্ত দেহ
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 12, 2022 | 10:56 AM

বর্ধমান: স্ত্রীকে খুনের অভিযোগ উঠল এক তৃণমূল নেতা বিরুদ্ধে। তাঁর গ্রেফতারির দাবিতে ফাঁকা বাড়িতেই বধূর দেহ রেখে চলে যান বাপের বাড়ির সদস্যরা। বিপাকে পড়েন গ্রামবাসীরা। পরে মধ্যরাতে দেহ এসে থানায় নিয়ে যায় পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মঙ্গলকোটের বনকাপাসি গ্রামে। অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুন করেছেন তৃণমূল নেতা। অভিযুক্ত তৃণমূল নেতার নাম অসীম মণ্ডল। মৃতার নাম ঝুমা মণ্ডল দাস(২৮)। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, প্রত্যেকদিনই অসীমের স্ত্রীকে বাড়ির বাইরে দেখতে পাওয়া যায়। কিন্তু মঙ্গলবার সকাল থেকেই তাঁকে দেখতে পাওয়া যায়নি। অসীমের স্ত্রীয়ের খোঁজ নিতে বাড়িতে যান প্রতিবেশীরা। দেখা যায়, বাড়ি ফাঁকা। একটি ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন তৃণমূল নেতার স্ত্রী। প্রতিবেশীদেরই অভিযোগ, স্ত্রীকে মেরে ঝুলিয়ে দিয়েছেন তৃণমূল নেতা। এরপরই ওই রাতে তৃণমূল নেতার বাড়ির সকলে চম্পট দেন।

পুলিশ গিয়ে বাড়ির ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এরপর দেহ তুলে দেওয়া হয় গৃহবধূর বাপেরবাড়ির হাতে। বুধবার রাতে শ্বশুরবাড়িতেই দেহ রেখে চলে যান মৃতের পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, তৃণমূল নেতাকে গ্রেফতার করতে হবে। একই দাবি গ্রামবাসীদের। কিন্তু দেহ কে সৎকার করবে, তা নিয়েই বিপাকে এলাকাবাসীরা। মধ্যরাতে খবর যায় মঙ্গলকোট থানায়। পরে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই খবরটিও পড়ুন

মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের ১০ বছর হয়ে গিয়েছে। ইদানীং অসীম অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তা নিয়েই অশান্তি শুরু হয়। ঝুমাকে মারধর করা হত বলেও অভিযোগ। বিষয়টি প্রতিবেশীদেরও জানিয়েছিলেন ঝুমা। এলাকার কোনও তৃণমূল নেতা কোনও প্রতিক্রিয়া করতে চাননি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla