Deadbody Found: মেঝেতে চাপ চাপ রক্ত, ঘরে পড়ে যুবকের দেহ, তিন সন্তানকে নিয়ে ‘উধাও’ স্ত্রী

Deadbody Found: প্রতিবেশীদের অভিযোগ, মৃত যুবকের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। তাতে বাধা দেওয়ায় ওই যুবককে খুন করা হয়েছে।

Deadbody Found: মেঝেতে চাপ চাপ রক্ত, ঘরে পড়ে যুবকের দেহ, তিন সন্তানকে নিয়ে 'উধাও' স্ত্রী
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Aug 10, 2022 | 11:16 PM

কেতুগ্রাম: দু’দিন থেকে বাড়ির কারও খোঁজ নেই। দরজায় তালা দেওয়া। ঘরের ভিতর থেকে দুর্গন্ধ আসছিল। সন্দেহ হওয়ায় সিভিক ভলান্টিয়ারকে খবর দিয়েছিলেন প্রতিবেশীরা। সিভিক ভলান্টিয়ারের উপস্থিতিতে দরজার তালা ভেঙেই চমকে উঠলেন সবাই। ঘরের মধ্যে পড়ে রয়েছে যুবকের দেহ। মেঝেতে চাপ চাপ রক্ত। যুবকের দেহ পাওয়া গেলেও খোঁজ নেই তাঁর স্ত্রী ও তিন সন্তানের। অভিযোগ, স্বামীকে খুন করে সন্তানদের নিয়ে পালিয়েছেন স্ত্রী। ঘটনাটি পূর্ব বর্ধমানের কেতুগ্রামের উত্তরপাড়ার।

মৃত যুবকের নাম সঞ্জিত দে(৩২)। প্রতিবেশীরা জানিয়েছেন, কয়েকবছর আগে বিয়ে হয়েছিল তাঁর। তিন সন্তান রয়েছে। প্রতিবেশীদের অভিযোগ, সঞ্জিতের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। তা জানতে পেরে গিয়েছিলেন সঞ্জিত। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হত।

দিন দুয়েক আগে থেকে তাঁদের বাড়ি থেকে কোনও সাড়াশব্দ আসছিল না। প্রথমে বিষয়টাকে তেমন গুরুত্ব দেননি প্রতিবেশীরা। আজ সকালে সঞ্জিতের বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে সন্দেহ হয়। প্রতিবেশীরা সঞ্জিতের নাম ধরে ডাকেন। কিন্তু, কারও কোনও সাড়া পাওয়া যায়নি। খবর পেয়ে আসে সিভিক ভলান্টিয়ার। খবর যায় পুলিশেও।

তালা ভেঙে বাড়িতে ঢুকে প্রতিবেশীরা দেখেন, সঞ্জিতের মৃতদেহ পড়ে রয়েছে। তাঁর গলায় আঘাতের চিহ্ন। মেঝেতে চাপ চাপ রক্ত। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রতিবেশীদের অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় খুন করা হয়েছে সঞ্জিতকে। তারপর সন্তানদের নিয়ে পালিয়েছেন মৃত যুবকের স্ত্রী।

এই খবরটিও পড়ুন

Purba Bardhaman

এই বাড়ি থেকে উদ্ধার হয়েছে যুবকের দেহ

কাটোয়ার SDPO কৌশিক বসাক বলেন, এখনও পর্যন্ত মৃতের আত্মীয়দের তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর কারণ। মৃতের স্ত্রী কোথায় গেলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla