ভ্যাকসিন বিতর্কে জড়ানো সেই তাবাসুমকে ফের অফিসে আসার অনুমতি! তারপর…

Tabassum Ara: গত ৩ জুলাই চবকায় নিজের হাতে এক যৌনকর্মীকে ভ্যাকসিন দেওয়ায় বিতর্কের মুখে পড়েছিলেন তাবাসুম আরা।

ভ্যাকসিন বিতর্কে জড়ানো সেই তাবাসুমকে ফের অফিসে আসার অনুমতি! তারপর...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 8:33 PM

আসানসোল: ভ্যাকসিন (Corona Vaccine) বিতর্কে জড়ানো আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের সদস্য তাবাসুম আরাকে পুনরায় অফিসে আসার অনুমতি দেওয়া হয়েছে। আর সেই খবর চাউর হতেই তীব্র উত্তেজনা। পুরনিগমের অফিসের সামনে কালো পতাকা লাগিয়ে বিক্ষোভ দেখাল কংগ্রেস।

গত ৩ জুলাই চবকায় নিজের হাতে এক যৌনকর্মীকে ভ্যাকসিন দেওয়ায় বিতর্কের মুখে পড়েছিলেন তাবাসুম আরা। বিদায়ী ডেপুটি মেয়র তাবাসুম আরার বিরুদ্ধে অভিযোগ, তিনি প্রশিক্ষণ ছাড়াই যৌনকর্মীদের টিকা (COVID Vaccine) দিতে যান।

যদিও বিতর্কের মুখে তিনি সওয়াল করেছিলেন যে, “আমার হাতে টিকা ধরা ছিল। স্কুলে থাকতে আমি ইনসুলিন দেওয়া শিখেছি। আমার ওইটুকু প্রশিক্ষণ নেওয়া রয়েছে।” তবে তীব্র বিতর্কের মুখে শো-কজের মুখোমুখি হতে হয় তাবাসুমকে। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত চলাকালীন পুরনিগমের অফিসে তাঁকে আসতে নিষেধ করা হয়েছিল। অবশেষে সেই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে বলে খবর।

Tabassum Ara, who was involved in a vaccine controversy, is allowed to return to office

তবাসুমের অফিসের সামনে বিক্ষোভ

এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই পের শুরু হয় তাবাসুমের বিরুদ্ধে বিক্ষোভ। মঙ্গলবার এই সিদ্ধান্তের বিরোধিতা করে আসানসোল পুরনিগমের সামনে বিক্ষোভ দেখায় কংগ্রেস। বিক্ষোভ শেষে তাবাসুম আরার অফিসের দরজায় কালো পতাকা লাগিয়ে দিয়ে যান কংগ্রেস কর্মীরা।

যদিও মঙ্গলবার আসানসোল পুরনিগমে তাবাসুম আরা আসেননি। কংগ্রেস নেতৃত্বের দাবি, তাবাসুম আরাকে কোনওভাবেই আর প্রশাসকের চেয়ারে বসতে দেওয়া যাবে না। এদিকে পুরপ্রশাসকের দাবি, ওঁনার শাস্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। তাই অফিসে আসার অনুমতি দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে তাবাসুমের প্রতিক্রিয়া মেলেনি। আরও পড়ুন: দিদিগিরি! ট্রেনিং ছাড়াই টিকাদান যৌনকর্মীদের, কাঠগড়ায় তৃণমূলের বিদায়ী ডেপুটি মেয়র