Purba Bardhaman: বাড়ি থেকে বের হতেই হুড়মুড়িয়ে পড়ল দেওয়াল, পরের ঘটনা মর্মান্তিক

Purba Bardhaman: পূর্ব বর্ধমানের ভাতারের হরিপুর গ্রামের ঘটনা। শনিবার সকালে উদ্দেশে বাড়ি থেকে বের হন পবিত্রবাবু। সেই সময় আচমকা ধসে পড়ে দেওয়াল।

Purba Bardhaman: বাড়ি থেকে বের হতেই হুড়মুড়িয়ে পড়ল দেওয়াল, পরের ঘটনা মর্মান্তিক
পবিত্র সিদেভুঁই (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 8:26 PM

পূর্ব বর্ধমান: বাড়ি থেকে বেরিয়েছিলেন। ঠিক সেই সময় ঘটল বিপত্তি। দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম পবিত্র সিদেভুঁই (৫২)।

পূর্ব বর্ধমানের ভাতারের হরিপুর গ্রামের ঘটনা। শনিবার সকালে উদ্দেশে বাড়ি থেকে বের হন পবিত্রবাবু। সেই সময় আচমকা ধসে পড়ে দেওয়াল। পাড়া-প্রতিবেশীরা জখম অবস্থায় ওই পবিত্রবাবুকে উদ্ধার করে ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। এরপর পুলিশ দেহ উদ্ধার করে ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ এসে মৃতদেহ দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে পাঠায়।

পরিবার সূত্রে খবর, পবিত্রবাবু পেশায় দিনমজুর। তাঁর প্রতিবেশী প্রবাল মাঝির বাড়িটি দীর্ঘদিন ধরে বিপদজনক অবস্থায় ছিল। বৃষ্টির ফলে দেওয়ালের নিচে অংশ আলগা হয়ে গিয়েছিল। এরপর এ দিন পবিত্রবাবু বাড়ি থেকে কাজের উদ্দেশে বের হওয়ার সময় ওই দেওয়ালের একাংশ তাঁর উপর ভেঙে পড়ে। স্থানীয় বাসিন্দা বলেন, ‘সকালবেলা কাজের জন্য বের হয়েছিলেন। সেই সময় পাশের বাড়ির একটি দেওয়াল আচমকা হুড়মুড়িয়ে পড়ে। সেই সময় মারা যান ওই ব্যক্তি। বছর খানেক ধরেই ওই দেওয়ালটি আলগা হয়েছিল। মৃতের বাড়িতে মা-বাবা-ছেলে-স্ত্রী সকলেই রয়েছে।’