নিয়ে যাচ্ছিল আদালতে, জ্যামে পড়তেই ‘ভ্যানিস’! গাড়ির অবস্থা দেখে ‘হাঁ’ তমলুকের পুলিশ

নিয়ে যাচ্ছিল আদালতে, জ্যামে পড়তেই 'ভ্যানিস'! গাড়ির অবস্থা দেখে 'হাঁ' তমলুকের পুলিশ
নিজস্ব চিত্র

Midnapore Central Jail: মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে বিভিন্ন মামলায় অভিযুক্তদের এদিন তমলুক জেলা আদালতে আনা হচ্ছিল।

TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Aug 03, 2021 | 5:58 PM

পূর্ব মেদিনীপুর: যানজটে আটকে ছিল পুলিশ ভ্যান। সেই সুযোগেরই যেন অপেক্ষা করছিল দুই অভিযুক্ত। পুলিশ ভ্যানের জানলার রড বাঁকিয়ে সেখান দিয়েই গলে পালাল তারা! মঙ্গলবার এই ঘটনায় হতবাক পুলিশকর্মীরা।

মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে বিভিন্ন মামলায় অভিযুক্তদের এদিন তমলুক জেলা আদালতে আনা হচ্ছিল। সেই গাড়িতে ছিল মাদক মামলায় অভিযুক্ত দুই ব্যক্তিও। তমলুক জেলা আদালতে আনার পথেই গাড়ির রড বাঁকিয়ে লাফ দিয়ে পালাল তারা!

জানা গিয়েছে, মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে তমলুক জেলা আদালতে আনার পথে তমলুক শহরে যানজটে আটকে পড়েছিল পুলিশ ভ্যান। আর সেই সময়ই পুলিশ ভ্যানের পেছনদিকে থাকা হলদিয়া ব্রজলালচকের অনিমেষ বেরা এবং বিশাল দাস নামে মাদক মামলায় ধৃত দুই অভিযুক্ত গাড়ির রড বাঁকিয়ে পালিয়ে যায়। পুলিশ কিছু বুঝে ওঠার আগেই শহরের রাস্তা দিয়ে চম্পট দেয় তারা। পুলিশকর্মীরা দুই অভিযুক্তের পিছনে ধাওয়া করেও আর সন্ধান পায়নি। এখন তমলুক শহর জুড়ে চলছে তল্লাশি।

পুলিশ সূত্রে খবর, গতবছর হলদিয়ার ব্রজলালচকের বাসিন্দা ওই দুই অভিযুক্তকে মাদক পাচার কাণ্ডে গ্রেফতার করা হয়। তারপর থেকে তাদের বিরুদ্ধে মামলা চলছে তমলুক জেলা আদালতে। মঙ্গলবার ধৃত দুই ব্যক্তিকে তমলুক জেলা আদালতে তোলার কথা ছিল। সেই অনুযায়ী তাদের গাড়ি করে নিয়ে যাচ্ছিল পুলিশ। কিন্তু তমলুক শহর থেকে যেভাবে পুলিশের চোখে ধুলো দিয়ে দুই অভিযুক্ত গাড়ি থেকে পালাল তাতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এদিকে দুই অভিযুক্ত কীভাবে পালাল তা এখনও যেন বিশ্বাস করতে পারছেন না পুলিশকর্মীরা! কিছুটা কি অন্যমনস্ক ছিলেন পুলিশকর্মীরা? কী দিয়েই বা জানলার মোটা রড বাঁকিয়ে পালাল দুই অভিযুক্ত? প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। আরও পড়ুন: ‘এক ব্যক্তি এক পদ’ নীতির জের! মুখ্য পৌরপ্রশাসকের পদ থেকে ইস্তফা খাদ্যমন্ত্রীর?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA