Kanthi Accident: দিঘা থেকে ফেরার পথে যত কাণ্ড! মাঝ রাস্তায় একসঙ্গে মৃত্যু ৪ জনের

Kanthi Accident: মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গভীর রাতে। পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার দিঘা নন্দকুমার জাতীয় সড়ক থেকে আসছিল একটি প্রাইভেট গাড়ি। সেই সময় প্রাইভেট গাড়ি ও বাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। অভিযোগ, প্রাইভেট গাড়ি ও বাইকটিকে ধাক্কা মারে। তারপর রাস্তার ধারে উল্টে যায়।

Kanthi Accident: দিঘা থেকে ফেরার পথে যত কাণ্ড! মাঝ রাস্তায় একসঙ্গে মৃত্যু ৪ জনের
গাড়ি উল্টে মৃত্যু চারজনের Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 5:09 PM

কাঁথি: হইহই করে দিঘা থেকে ফিরছিলেন চারচাকা গাড়িতে। তবে আনন্দ মুহূর্তে বদলে যাবে কান্নায় তা হয়ত স্বপ্নেও কল্পনা করতে পারেননি। জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখোমুখি একটি প্রাইভেট গাড়ি ও বাইক। ঘটনায় মৃত্যু এক পর্যটকের। পাশাপাশি মৃত তিন বাইক আরোহী। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের কাঁথির মারিশদা থানার খড়িপুকুরিয়ার।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গভীর রাতে। পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার দিঘা নন্দকুমার জাতীয় সড়ক থেকে আসছিল একটি প্রাইভেট গাড়ি। সেই সময় প্রাইভেট গাড়ি ও বাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। অভিযোগ, প্রাইভেট গাড়ি ও বাইকটিকে ধাক্কা মারে। তারপর রাস্তার ধারে উল্টে যায়। বাইকে থাকা তিন বন্ধু ছিটকে গিয়ে পড়েন রাস্তায়। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তিনজনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত তিনজনের নাম বিশ্বজিৎ মণ্ডল, শুভঙ্কর জানা, অতনু মণ্ডল। বাড়ি মারিসদা থানার কাঁথি ৩ ব্লকের ঘোড়াঘাটা গ্রামে।

অপরদিকে, প্রাইভেট গাড়িটির মধ্যে ছিলেন এক মহিলা। তাঁর নাম কোয়েল সিং। তাঁরও মৃত্যু হয়েছে বলে খবর। জানা যাচ্ছে কোয়েল দিঘা থেকে ঘুরে নদিয়ার তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। এই দুর্ঘটনার পরেই মারিশদা থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্য চালায়। জানা গিয়েছে, প্রাইভেট গাড়ির চালকের হাত ভেঙেছে। তাঁকে আটক করা হয়েছে।