পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি, পরে পুকুর থেকে উদ্ধার ছোট্ট কঙ্কাল! প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সন্তানকে ‘খুন’ মায়ের

Purba Medinipur: ঘটনাটি ২০২০ সালের ৩০শে জানুয়ারি। পূর্ব মেদিনীপুরের ময়না থানার গড়সাফাৎ এলাকার বাসিন্দা জাহানারা বিবি ময়না থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

  • Updated On - 9:39 pm, Thu, 22 July 21 Edited By: সায়নী জোয়ারদার
পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি, পরে পুকুর থেকে উদ্ধার ছোট্ট কঙ্কাল! প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সন্তানকে 'খুন' মায়ের
নিজস্ব চিত্র।

পূর্ব মেদিনীপুর: ভয়ঙ্কর অভিযোগ মায়ের বিরুদ্ধে। সাড়ে ৬ বছরের শিশু কন্যাকে খুনের ঘটনায় নাম জড়াল মায়ের। সঙ্গী মায়ের প্রেমিকও। ময়না থানা এলাকার ঘটনা। অভিযোগ, মেয়েকে খুন করে থানায় নিখোঁজ সংক্রান্ত ডায়েরিও করেছিলেন ওই মহিলা। কিন্তু শেষ রক্ষা হল না। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

ঘটনাটি ২০২০ সালের ৩০শে জানুয়ারি। পূর্ব মেদিনীপুরের ময়না থানার গড়সাফাৎ এলাকার বাসিন্দা জাহানারা বিবি ময়না থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশকে জানান, তিনি বাড়ি ফিরে দেখেন তাঁর ছোট্ট মেয়ে ঘরে নেই। পুলিশ নিখোঁজ ডায়েরিও নেয়। এরপর সম্ভাব্য সমস্ত স্থানে নাবালিকাকে খুঁজলেও পাওয়া যায়নি।

এরই মধ্যে গত ২২ এপ্রিল জাহানারা বিবির বাড়ির পিছনের একটি পুকুর থেকে কঙ্কাল উদ্ধার হয়। সে খবর পৌঁছয় থানাতেও। তাতেই সন্দেহ হয় পুলিশের। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান ছিল, এটি ওই শিশু কন্যারই কঙ্কাল। সেটিকে উদ্ধার করে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়। শুরু হয় তদন্ত। এরপরই পুলিশ জানতে পারে, জাহানারা বিবির সঙ্গে নদিয়ার এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

নদিয়ার নবদ্বীপ থানার মহেশগঞ্জ এলাকার বাসিন্দা শেখ সাহেবের সঙ্গে মিসড কলে প্রথম পরিচয় হয় জাহানারার। পুলিশ সূত্রে খবর, এর পর থেকে একাধিক বার ওই যুবক নাকি জাহানারার বাড়িতেও আসেন। চলতি বছরের ১৩ জুলাই পুলিশ কিছু সূত্রের ভিত্তিতে জাহানারা বিবিকে আটক করে জেরা করে। জেরায় তিনি কৃতকর্মের কথা স্বীকার করেন।

এরপরই জাহানারাকে গ্রেফতার করে পুলিশ। তবে শেখ সাহেব পালিয়ে কেরলে চলে যান। ঈদে বাড়ি ফেরার পর বুধবারই নবদ্বীপ পুলিশের সহযোগিতায় তাঁকেও গ্রেফতার করে ময়নায় নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার ধৃতকে তমলুক আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। আরও পড়ুন: বাঁকুড়ার শিশু পাচারকাণ্ডে ক্রমেই জোরাল হচ্ছে নিষিদ্ধ পল্লি যোগ! ধরা পড়েছে এক দালাল, মুখ খুলল দুর্বার সমিতি

Click on your DTH Provider to Add TV9 Bangla