Suvendu Adhikari: ১১ হাজার টাকা চাঁদা দিয়েছি ট্র্যাফিক পুলিশকে: শুভেন্দু

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Soumya Saha

Updated on: Dec 09, 2022 | 10:32 PM

Suvendu Adhikari: রাজ্য সরকারের যে দেউলিয়া অবস্থা বলে মাঝেমধ্যেই অভিযোগ ওঠে, তা নিয়েও এদিন খোঁচা দেন শুভেন্দু। রাজ্য সরকারকে 'ভিখারি' বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা।

Suvendu Adhikari: ১১ হাজার টাকা চাঁদা দিয়েছি ট্র্যাফিক পুলিশকে: শুভেন্দু
শুভেন্দু অধিকারী

তমলুক: আসন্ন লোকসভা নির্বাচনে তমলুকের (Tamluk) আসন দেড় লাখের বেশি ভোটে জেতার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন তমলুক সমবায় ব্যাঙ্কের (Tamluk Co-operative Bank) চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে বিক্ষোভে নামে বিজেপি। সেখানে সভার আয়োজন করা হয় আর সেই সভামঞ্চ থেকেই রাজ্যের সরকার ও পুলিশকে তীব্র ভাষায় আক্রমণ শানালেন নন্দীগ্রামের বিধায়ক। রাজ্য সরকারের যে দেউলিয়া অবস্থা বলে মাঝেমধ্যেই অভিযোগ ওঠে, তা নিয়েও এদিন খোঁচা দেন শুভেন্দু। রাজ্য সরকারকে ‘ভিখারি’ বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা।

তিনি বলেন, “এই পশ্চিমবঙ্গে ভিখারি সরকার চলছে। আমি ১১ হাজার টাকা চাঁদা দিয়েছি ট্রাফিক পুলিশকে। নিয়ে যান। ডিএ তো আপনাদের দিচ্ছে না। লাগলে আরও দেব, কোনও চিন্তা করার কারণে নেই। দেউলিয়া সরকার। এবার তো আইসিডিএস কর্মীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্ধেক টাকা ঢুকেছে। খোঁজ নিয়ে দেখবেন দিদি-বোনদের কাছে। বলছে, একসঙ্গে দিতে পারিনি। তারপর যদি ডিসেম্বর মাসে ডিএ-র অর্ডার হয়ে যায়… তাহলে তো হয়েই গেল। ২৩ হাজার কোটি দিতে হবে তাহলে।”

প্রসঙ্গত, তমলুকের সমবায় ব্যাঙ্কের পরিচালন সমিতি বর্তমানে রয়েছে তৃণমূলের হাতে। সেখানে কৃষকদের বিভিন্ন ক্ষেত্রে বঞ্চনার অভিযোগে পথে নামে বিজেপি। বিক্ষোভের নেতৃত্বে ছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এই রাজ্যের সরকার অগণতান্ত্রিক, পরিবার তোষণ করে চলছে। কেন্দ্রের একাধিক প্রকল্প নাম বদল করে বাংলার নাম করেছে। সেইগুলি এখন মোছা হচ্ছে। রাজ্যে একটা ভিখারি সরকার চলছে।” একইসঙ্গে তাঁর চ্যালেঞ্জ,  “তমলুক লোকসভা আসনে দেড় লক্ষ বেশি ভোটে জিতবে বিজেপি।”

উল্লেখ্য, শুক্রবার দুপুরে তমলুক শহরের মানিকতলা মোড়ে জমায়েত হয়েছিল। তারপর সেখান থেকে মিছিল করে ব্যাঙ্কের সামনে গিয়ে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। সেখান থেকেই রাজ্যের শাসক শিবিরের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানান রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla