Suvendu’s Convoy Accident: দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, সজোরে ধাক্কা মারল ট্রাক

Suvendu's Convoy Accident: উল্টোদিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে বলে জানা গিয়েছে, ট্রাকের চালক পলাতক।

Suvendu's Convoy Accident: দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, সজোরে ধাক্কা মারল ট্রাক
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jul 01, 2022 | 3:05 PM


পূর্ব মেদিনীপুর : ভয়াবহ দুর্ঘটনার কবলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। কনভয়ের একটি গাড়িতে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। দুমড়ে মুচড়ে যায় কনভয়ের একটি গাড়ি। তবে সেই গাড়িতে শুভেন্দু অধিকারী ছিলেন না বলে জানা গিয়েছে। ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের চালক। কেউ গুরুতর আহত হননি বলে জানা গিয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মারিচদা থানার পুলিশ।

শুক্রবার সকালে শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে তমলুুকের দিকে রওনা হয়েছিলেন শুভেন্দু অধিকারী। তমলুকে একটি রথযাত্রার অনুষ্ঠানো যোগ দেওয়ার কথা ছিল তাঁর। তাঁর কনভয়ে মোট ৬ টি গাড়ি ছিল। তিন নম্বর গাড়িতে ছিলেন নন্দীগ্রামের বিধায়ক। তাঁর ঠিক পরের গাড়িটি, অর্থাৎ চতুর্থ গাড়িতেই ধাক্কা মারে ওই ট্রাক। প্রাথমিকভাবে জানা গিয়েছে তমলুুক থেকে কাঁথির দিকে যাচ্ছিল ওই ট্রাকটি। তার গতিও ছিল অনেক বেশি। মারিচদা থানার দুর্মুটের কাছে ঘটনাটি ঘটে। ধাক্কা মারার পরই ট্রাকের গতি বাড়িয়ে পালিয়ে যান চালক। খবর পেয়ে ট্রাকটিকে ধাওয়া করেছে পুলিশের একটি ভ্যান। তবে, এখনও পর্যন্ত ঘাতক ট্রাকটির কোনও হদিশ পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কনভয়ের ওই গাড়িতে ছিলেন শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষীরা। কেন্দ্রীয় বাহিনীর ওই জওয়ানেরা আহত হয়েছেন। তাঁদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। কারও অবস্থা আশঙ্কাজনক নয় বলেই জানা গিয়েছে।

এই ঘটনার পর গাড়ি বদল হয় কনভয়ের। যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে, সেটি সরিয়ে নিয়ে যাওয়া হয়। বদলে অন্য গাড়ি পাঠানো হয় কাঁথি থেকে। এরপরই ফের তমলুকের উদ্দেশে রওনা হন শুভেন্দুু অধিকারী।


Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla