Youth Death In Digha: দিঘায় বেড়াতে গিয়েছিলেন, ভোরের আলো-আঁধারিতে হোটেলের নিচে যুবকের অবস্থায় ‘থ’ বন্ধুরা

Purba Medinipur: মৃত যুবকের নাম আবদুল আলিম (২২)। তাঁর বাড়ি নিউ ব্যারাকপুর থানার বদাইয়ে। আবদুল পেশায় কারখানার শ্রমিক।

Youth Death In Digha: দিঘায় বেড়াতে গিয়েছিলেন, ভোরের আলো-আঁধারিতে হোটেলের নিচে যুবকের অবস্থায় 'থ' বন্ধুরা
দিঘায় ঘুরতে যাওয়া বন্ধুদের দল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 11:46 AM

পূর্ব মেদিনীপুর: নিউ দিঘায় বেড়াতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে।তবে ঘরে ফেরা হল না। তার আগেই মর্মান্তিক পরিণতি। ব্যারাকপুরের যুবকের মৃত্যু হল দিঘায়। সেখানকার একটি হোটেল থেকে পড়ে মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। গোটা ঘটনার তদন্তে দিঘা থানার পুলিশ।

মৃত যুবকের নাম আবদুল আলিম (২২)। তাঁর বাড়ি নিউ ব্যারাকপুর থানার বদাইয়ে। আবদুল পেশায় কারখানার শ্রমিক। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বন্ধুদের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন তাঁরা। মোট তেরো জনের একটি দল ছিল। ওই দলে কয়েকজন পড়ুয়াও ছিল বলে জানা গিয়েছে। দিঘার একটি হোটেলে উঠেছিলেন তাঁরা। এরপর শনিবার সকালে ঘুম থেকে ওঠার পর বাকি বন্ধুরা দেখে যে আলিম ঘরে নেই। তখনই সন্দেহ হয় তাদের। বিভিন্ন জায়গায় খুঁজতে শুরু করেন তাঁরা। পড়ে দেখা যায় আলিম নিচে পড়ে আছে।

মৃতের বন্ধু আশিক, বাবুসোনা, মহিম, সোয়েব বলেন, “আমরা রাত্রিবেলা খেয়ে ঘুমিয়ে পড়েছিলাম। কখন কী ঘটেছে ঠিক জানি না। ভোর সাড়ে চারটে নাগাদ সূর্যোদয় দেখতে যাওয়ার জন্য উঠি। আলিমকে ডাকতে গিয়ে দেখি ও ঘরে নেই। খোঁজাখুঁজি করে নীচে পড়ে থাকতে দেখি।” ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বস্তুত, এই রকম একই ঘটনা ঘটেছে টিটাগড়েও। ঈদের মেলায় গিয়েছিলেন ছেলে। বাড়িতে তেমনটাই বলে গিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়িতে ফেরেননি ছেলে। শুরু হয় খোঁজ। খোঁজ করতেই খবর মেলে বাড়ির অদূরেই রাস্তার ধারে মুখ থুবড়ে উল্টে পড়ে রয়েছে ছেলেটার শরীর। পাশে চাপ চাপ রক্ত। শরীরে বুলেটের চিহ্ন। টিটাগড়ে ফের চলল গুলি। এক যুবককে গুলি করে খুনের অভিযোগ উঠল টিটাগড় পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে। টিটাগড় স্টেশনের ১০ নম্বর রেলগেটের কাছে মাজার এলাকা থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। মৃতের নাম সেলিম সাহাজি (২০)। তাঁর বাবা এই ঘটনায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। ইসমাইল, সোনু ও মনু নামে তিন জনের বিরুদ্ধে টিটাগড় থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন তিনি।