Purulia Clash: নিয়ন আলো, ডিজের সঙ্গে চলছিল উদ্দাম নাচ, উল্লাসের মাঝেই বিয়েবাড়িতে পুলিশ ঢুকে চালিয়ে দিল ‘গুলি’

Purulia Clash: পুলিশের উর্দি পরা কয়েকজন বিয়েবাড়িতে বিভিন্ন জিনিস ভাঙচুর করেন। ডিজে মেশিন ভেঙে ফেলা হয়।

Purulia Clash: নিয়ন আলো, ডিজের সঙ্গে চলছিল উদ্দাম নাচ, উল্লাসের মাঝেই বিয়েবাড়িতে পুলিশ ঢুকে চালিয়ে দিল 'গুলি'
পুরুলিয়া পুলিশের বিরুদ্ধে গুলিচালনার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 12:22 PM

পুরুলিয়া: বিয়েবাড়িতে উল্লাস তখন চরমে। নিয়ন আলো,সঙ্গে ডিজে। উদ্দাম নাচে ব্যস্ত বিয়েবাড়ির সদস্যরা। আচমকাই হাজির পুলিশ। ডিজে বন্ধ করার নির্দেশ দেন পুলিশ কর্মীরা। কিন্তু কেন তা মানবেন বাড়ির সদস্যরা! শুরু তুমুল অশান্তি। তারই মাঝে পুলিশের বিরুদ্ধে গুলি চালনার অভিযোগ ঘিরে চরম উত্তেজনা। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার ঝালদায়। অভিযোগ, বিয়েবাড়িতে নিমন্ত্রিত কয়েকজন ব্যক্তির ওপর চড়াও হয় পুলিশ। ডিজে মেশিন ভেঙে দেওয়া হয়। বিয়েবাড়ির সামগ্রীও লণ্ডভণ্ড করা হয় বলে অভিযোগ। যদিও এই ঘটনায় গুলিচালনার অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তবে বিয়েবাড়ি থেকে উদ্ধার হয়েছে একটি গুলির খোল। গুলি তবে কে চালাল, সেটা স্পষ্ট নয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঝালদার তুলিন এলাকায় এক বাসিন্দার বাড়ির ছেলের বিয়ে ছিল বুধবার। রাত ৮টার মধ্যে কন্যাযাত্রীরা এসে গিয়েছিলেন। সে সময় বিয়েবাড়ির আমেজ তুঙ্গে। ডিজে বাজিয়ে উদ্দাম নাচ শুরু করেন নিমন্ত্রিত ও পরিবারের সদস্যরা। সেসময় পাড়ারই কয়েকজন বাসিন্দা বিরক্ত হয়ে তুলিন ফাঁড়িতে ফোন করে অভিযোগ করেন। এটা অবশ্য পুলিশ দাবি করেছে।

তুলিন ফাঁড়ির পুলিশ বিয়ে বাড়িতে এসে হাজির হয়। অভিযোগ, কোনও কথা না শুনেই আগে ডিজে বন্ধ করার নির্দেশ দেন পুলিশ কর্মীরা। তাতে রেগে যান বাড়ির সদস্যরা। তা নিয়ে বচসা শুরু হয় দুপক্ষের। এরপরই উত্তেজনা তুঙ্গে ওঠে। পরিবারের সদস্যদের অভিযোগ, পুলিশের উর্দি পরা কয়েকজন বিয়েবাড়িতে বিভিন্ন জিনিস ভাঙচুর করেন। ডিজে মেশিন ভেঙে ফেলা হয়। বাড়ির লোকেরা প্রতিরোধ গড়ে তুললে পরিস্থিতি আরও খারাপ হয়। পুলিশ কয়েকজনকে মারধর করে বলেও অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তুলিন থানার পুলিশ আধিকারিকরা। কথাবার্তা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরিবারের সদস্যদের তরফে, পুলিশের বিরুদ্ধে গুলি চালনার অভিযোগ তোলা হয়। পুলিশ অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগান বলেন, “কোনও গুলি চালানো হয়নি। ডিজে বাজানো নিয়ে আপত্তি এসেছিল। তাই পুলিশ গিয়ে ব্যবস্থা নেয়। যে অভিযোগ করা হচ্ছে, তা খতিয়ে দেখা হবে।”