Purulia: ভোটের মুখে প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল নেত্রী

Purulia: অভিযোগ, পুরুলিয়া শহরের বাসিন্দা বর্ণালী দত্ত, জয়পুর থানা এলাকার বাসিন্দা বিকাশ মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী ববি মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। অভিযোগকারীর বক্তব্য, তাঁক স্ত্রীকে আইসিডিএসে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বর্ণালীরা।

Purulia: ভোটের মুখে প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল নেত্রী
ধৃত তৃণমূল নেত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 3:34 PM

পুরুলিয়া:  প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল নেত্রী। পুরুলিয়া শহরের সাহেব বাঁধের একটি বহুতল আবাসনে থাকেন তিনি। জয়পুর থানা এলাকার বাসিন্দা শিশির রায় পুরুলিয়া সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ, পুরুলিয়া শহরের বাসিন্দা বর্ণালী দত্ত, জয়পুর থানা এলাকার বাসিন্দা বিকাশ মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী ববি মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। অভিযোগকারীর বক্তব্য, তাঁক স্ত্রীকে আইসিডিএসে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বর্ণালীরা। তার জন্য লক্ষাধিক টাকা নিয়েছিলেন তাঁরা।

অভিযোগকারীর বক্তব্য, টাকা দেওয়ার পরও নিয়োগপত্র যখন হাতে পাননি, তখন টাকা ফেরত চান তাঁরা। বিভিন্ন টালবাহানায় তাঁরা বুঝতে পারেন প্রতারিত হয়েছেন। তারপরই তিনি সদর থানায় লিখিত ভাবে অভিযোগ করেন। সোমবার রাতেই অভিযোগের ভিত্তিতে এই তৃনমূল কংগ্রেসের জেলা সম্পাদিকাকে গ্রেফতার করে পুলিশ।

অপর ২ অভিযুক্ত অধরা। এর আগেও বলরামপুর থানার রাবকাটা গ্রামের যুবক অনিরুদ্ধ গড়াই এই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ করেন।  ২০১৩ সালে জুনিয়র কনস্টেবলে চাকরি করে দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা প্রতারণা করেন। যদিও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, ” একটা সময় দলের সঙ্গে যুক্ত ছিলেন। দলের সঙ্গে এখন ওঁর কোনও যোগাযোগ নেই। যদি কেউ দুর্নীতি বেনিয়ম কিছু করে থাকে, দল তাঁর পাশে দাঁড়াবে না।” তৃণমূল নেত্রী এখন পুলিশের হেফাজতে, তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।