Attack on Police: রেহাই নেই উর্দিধারীদেরও! মানবাজারে ASI-কে ঘিরে ধরে মারধরের অভিযোগ

Purulia: জানা যাচ্ছে, ওই এলাকায় এক মহিলা গরু চরাতে গিয়েছিলেন। সেই সময় তাঁকে চোর অবপাদ দিলেও বচসা শুরু হয় এবং ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়। সেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি সামলানোর চেষ্টা করতেই একদল মানুষ চড়াও হয় পুলিশের উপরেই।

Attack on Police: রেহাই নেই উর্দিধারীদেরও! মানবাজারে ASI-কে ঘিরে ধরে মারধরের অভিযোগ
মানবাজারে 'আক্রান্ত' পুলিশImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 9:44 PM

মানবাজার: কেন্দ্রীয় এজেন্সির পর এবার জনরোষের মুখে পড়ে ‘আক্রান্ত’ পুলিশও। পুরুলিয়ার মানবাজারে এক বিবাদ থামাতে গিয়ে ‘মার’ খেলেন খোদ এএসআই। জানা যাচ্ছে, রবিবার দুপুরে মানবাজারের ইন্দকুড়ি এলাকায় গরু চরানোকে কেন্দ্র করে প্রতিবেশীদের মধ্যে বচসা শুরু হয়েছিল। খবর পেয়ে মানবাজার থানা থেকে পুলিশের টিম ঘটনাস্থলে যায়। সেই সময় দু’পক্ষের ঝামেলা থামাতে গেলে বিবাদমান দুপক্ষের মাঝে পড়ে মার খেতে হয় এএসআই অরিন্দম বন্দ্যোপাধ্যায়কে। জানা যাচ্ছে, এদিনের গোলমালে পুলিশের ওই এএসআই ছাড়াও, সিভিক ভলান্টিয়ার, কনস্টেবল ও আরও ২ জন আহত হয়েছেন। তাঁদের মানবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসার জন্য।

প্রাথমিকভাবে স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে, ওই এলাকায় এক মহিলা গরু চরাতে গিয়েছিলেন। সেই সময় তাঁকে চোর অবপাদ দিলেও বচসা শুরু হয় এবং ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়। সেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি সামলানোর চেষ্টা করতেই একদল মানুষ চড়াও হয় পুলিশের উপরেই। এদিনের গোলমালের জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল বিঘ্নিত হয় পুরুলিয়া-মানবাজার রাজ্য সড়কে। শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, এদিনের গোলমালের পর পুলিশ দু’জনকে আটক করেছে।

উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় আজ পুরুলিয়া জেলাতেই ছিলেন। আসন্ন লোকসভা নির্বাচনে দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা ছিল তৃণমূল সুপ্রিমোর। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সভাস্থলেই উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী সন্ধ্যারানি টুডু। সভা শেষে এদিন বিধায়ককে মানবাজারের গোলমালের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানান, বিষয়টি তাঁর কানেও গিয়েছে এবং তিনি গোটা ঘটনাটি তিনি খোঁজখবর নিয়ে দেখছেন।