Mamata Banerjee: ‘আমরা মুখ খুললে তোমার ৩২টা পাটি বেরিয়ে যাবে…’, নির্বাচন কমিশনকে ‘স্যালুট’ জানিয়ে বিঁধলেন মমতা

Mamata Banerjee: মুখ্যমন্ত্রী বললেন, "নির্বাচন কমিশন স্যালট টু ইউ। আমি আগেই স্যালুট দিয়ে দিলাম। আমি জানি বিজেপি আপনাদের রোজ দেয়। আমরা চাই আপনারা ইমপার্সিয়ালি কাজ করুন। আর যদি না করেন, বিশ্বের গণতন্ত্র, ভারতবর্ষ যদি ধ্বংস হয়ে যায়, মানুষ কিন্তু আপনাদের ক্ষমা করবে না।"

Mamata Banerjee: 'আমরা মুখ খুললে তোমার ৩২টা পাটি বেরিয়ে যাবে...', নির্বাচন কমিশনকে 'স্যালুট' জানিয়ে বিঁধলেন মমতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 3:33 PM

পুরুলিয়া: ভূপতিনগর ইস্যুতে এমনিতেই তপ্ত বঙ্গ রাজ্য-রাজনীতি। কেন্দ্রের সঙ্গে চরমে উঠেছে রাজ্যের সংঘাত। ভূপতিনগরে গিয়ে ‘হামলা’র মুখে এনআইএ, আবার এনআইএ-এর বিরুদ্ধেই পাল্টা শ্লীলতাহানির অভিযোগ। কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে শনিবারই তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবারও পুরুলিয়ার সভা থেকে সেই ধারা অব্যাহত। তবে এদিন কেন্দ্রীয় এজেন্সির পাশাপাশি, নির্বাচন কমিশনের বিরুদ্ধে তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়ার সভা থেকে সরাসরি নির্বাচন কমিশনকে ‘স্যালুট’ করলেন মুখ্যমন্ত্রী। কিন্তু কেন?

মুখ্যমন্ত্রী বললেন, “নির্বাচন কমিশন স্যালট টু ইউ। আমি আগেই স্যালুট দিয়ে দিলাম। আমি জানি বিজেপি আপনাদের রোজ দেয়। আমরা চাই আপনারা ইমপার্সিয়ালি কাজ করুন। আর যদি না করেন, বিশ্বের গণতন্ত্র, ভারতবর্ষ যদি ধ্বংস হয়ে যায়, মানুষ কিন্তু আপনাদের ক্ষমা করবে না।”  এখানেই শেষ করেননি মুখ্যমন্ত্রী। দিয়ে রাখেন হুঁশিয়ারিও। বললেন, “আমরা দেশকে ভালোবাসি, তাই আমরা এখনও মুখ খুলিনি। যখন মুখ খুলব, তখন দেখবেন আপনার বত্রিশটা পাটি বেরিয়ে গিয়েছে।”

তবে এই প্রথম নয়। এর আগে কোচবিহারের মাথাভাঙার সভা থেকেও নির্বাচন কমিশনের বিরুদ্ধে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী। বিজেপি ও নির্বাচনের যোগসাজসের অভিযোগ তোলেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “যার বিয়ে সে নিজেই পুরোহিত। বিজেপি আর নির্বাচন কমিশন এক হয়ে কাজ করছে। সেই কারণেই নির্বাচনী আচরণ বিধি মানে না বিজেপি।”

প্রসঙ্গত, ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কুকথা বলার অভিযোগে এবার তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি। নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে। এবার সরাসরি মুখ্যমন্ত্রী নির্বাচন কমিশনের বিরুদ্ধেই অভিযোগ তুললেন।