Purulia: স্বামীর বন্ধুর সঙ্গে ফোনেই অন্তঃরঙ্গ মুহূর্ত, ‘ফেসের ছবি’র বদলে পাঠান শরীরের অন্য ছবিও! বিপদ বুঝে মুখ খুললেন বধূ…

Purulia: হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি দিতে বাধ্য করা, আবার সেই ছবিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে টাকার দাবি- পুরুলিয়ায় এক গৃহবধূর বিস্ফোরক অভিযোগে বাঁকুড়া থেকে এক যুবককে গ্রেফতার করল পুরুলিয়া সাইবার থানার পুলিশ।

Purulia: স্বামীর বন্ধুর সঙ্গে ফোনেই অন্তঃরঙ্গ মুহূর্ত, 'ফেসের ছবি'র বদলে পাঠান শরীরের অন্য ছবিও! বিপদ বুঝে মুখ খুললেন বধূ...
পুরুলিয়া ধৃত যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 1:14 PM

পুরুলিয়া: স্বামীর বন্ধু পরিচয় দিয়ে প্রথমে ফোন আলাপ জমানো। তারপর ক্রমশ সম্পর্ক গভীরে করা। এবার সেই অন্তঃরঙ্গ মুহূর্তের কথোপকথন ভাইরাল করে দেওয়ার হুমকি। হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি দিতে বাধ্য করা, আবার সেই ছবিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে টাকার দাবি- পুরুলিয়ায় এক গৃহবধূর বিস্ফোরক অভিযোগে বাঁকুড়া থেকে এক যুবককে গ্রেফতার করল পুরুলিয়া সাইবার থানার পুলিশ। মঙ্গলবার তাঁকে পুরুলিয়া জেলা আদালতে তুলে পাঁচ দিনের জন্য পুলিশি হেফাজতের আবেদন করা হবে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের বাড়ি বাঁকুড়ার বাড়িকুল থানা এলাকায়। আদতে পুরুলিয়ার মেয়ে বাঁকুড়ার সারেঙ্গা থানা এলাকার গৃহবধূ ওই মহিলার সঙ্গে ফোনে আলাপ জমান ওই যুবক। তিনি তাঁকে তাঁর স্বামীর বন্ধু বলে পরিচয় দেন বলে দাবি গৃহবধূর। প্রথমে অল্প হলেও ধীরে ধীরে সম্পর্কের গভীরতা বাড়ে। দীর্ঘক্ষণ তাঁরা ফোনে কথা বলতে থাকেন। ফোনেই তাঁদের মধ্যে অন্তঃরঙ্গ মুহূর্ত তৈরি হয়। মহিলার অভিযোগ, সেই কথাবার্তার কল রেকর্ডিং তাঁর স্বামীকে পাঠিয়ে দেওয়ার ভয় দেখাতে থাকেন ওই যুবক। ওই যুবক গৃহবধূকে কিছু আপত্তিজনক ছবি পাঠাতেও বাধ্য করেন বলে অভিযোগ। এরপর সেই ছবিও আবার ভাইরাল করার হুমকি দিয়ে টাকা দাবি করতে থাকেন।

মহিলার আরও অভিযোগ, টাকা না দিলে তাঁর স্বামীকে গোটা বিষয়টি জানিয়ে দেওয়ার ভয় দেখাতে থাকেন ওই যুবক। এনিয়ে চরম অশান্তি শুরু হয় তাঁদের পরিবারে। বাধ্য হয়ে মহিলা পুরুলিয়ায় নিজের বাপের বাড়ি চলে যান। এরপর তিনি অভিযোগ জানান পুরুলিয়া সাইবার ক্রাইম থানায়। ধৃত যুবক অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। যুবকের বক্তব্য, “আমি ওর মুখের ছবি চেয়েছিলাম, ও আমাকে ওই ছবিগুলোও পাঠিয়ে দেয়। আমাকে এখন ফাঁসানো হচ্ছে।”