Purulia Murder: উলঙ্গ অবস্থায় মিলেছিল যুবক, তদন্ত করতেই পুলিশ ফাঁস করল হাড়হিম রহস্য

Purulia Crime: প্রসঙ্গত, গত ৮ ডিসেম্বর পুরুলিয়ার টামনা থানার শুকলাড়ার কাছে উদ্ধার হয় এক যুবকের নগ্ন মৃতদেহ।

Purulia Murder: উলঙ্গ অবস্থায় মিলেছিল যুবক, তদন্ত করতেই পুলিশ ফাঁস করল হাড়হিম রহস্য
পুরুলিয়ায় খুনের কিনারা করল পুলিশ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 5:04 PM

পুরুলিয়া: বছর শেষের দিকে উদ্ধার হয়েছিল নগ্ন এক ব্যক্তির দেহ। অজ্ঞাত পরিচয় সেই খুনের ঘটনায় ছিল না কোনও ক্লু। ঘটনার প্রায় দেড় মাস পর খুনের ঘটনার কিনারা করলো পুরুলিয়া জেলা পুলিশ। উড়িষ্যা থেকে গ্রেফতার হল মূল অভিযুক্ত।

প্রসঙ্গত, গত ৮ ডিসেম্বর পুরুলিয়ার টামনা থানার শুকলাড়ার কাছে উদ্ধার হয় এক যুবকের নগ্ন মৃতদেহ। প্রাথমিক তদন্তে পুলিশ বুঝতে পারে দেহটি বহু দূরে কোথাও খুন করে ফেলে যাওয়া হয়েছে। আশপাশের মানুষ তাঁকে সনাক্ত করতে পারেননি। তদন্তে নামে পুলিশ। জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, “যুবকের ছবি এবং বাকি তথ্য জানিয়ে ঝাড়খণ্ড এবং ওড়িশা পুলিশের সঙ্গে যোগাযোগ করে।”

অবশেষে ওড়িশা কেউনঝড় জেলার জোড়া থানার পুলিশ একটি নিখোঁজ ডায়রির পরিপ্রেক্ষিতে যোগাযোগ করে। জানা যায় ওই যুবকের নাম সুরজ সিনহা। তদন্ত করে এরপর তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তদন্তের জন্য ওড়িশা যায় পুরুলিয়া টামনা থানার একটি টিম। শেষমেশ গ্রেফতার করা হয় ঘটনার মূল অভিযুক্ত সঞ্জয় কুমার গুপ্তাকে। উদ্ধার হয় একটি স্কুটি।

প্রাথমিক তদন্তে জানা গেছে, সঞ্জয়ের পুরনো লোহালক্কড় যন্ত্রাংশের ব্যবসা ছিল। সেখানে কাজ করতেন সুরজ। সে সঞ্জয়ের ওই কারখানা থেকে জিনিসপত্র চুরি করছিল বলে সন্দেহ ছিল সঞ্জয়ের। জেরাতেও সঞ্জয় দাবি করেছে তাঁর ধারনা বহু লক্ষ টাকার জিনিস সরিয়েছে সুরজ। এ নিয়ে ব্যাপক ঝামেলা হয় দুজনের মধ্যে। অবশেষে তাকে সরিয়ে দেবার সিদ্ধান্ত নেয় সঞ্জয়। শ্বাসরোধ করে তাঁকে খুন করে নির্জন জায়গায় দেহটি ফেলে পালিয়ে যায় সে। তাকে পুলিশি হেফাজতে নিয়ে আরও জেরা করে আরও তথ্য বার করার চেষ্টা করছে পুলিশ।