দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা বিজেপি নেতার গাড়ির! রক্তে ভেসে যাচ্ছে জাতীয় সড়ক, নিহত তিন

খবর পেয়েই ইসলামপুর (Islampur) হাসপাতালে পৌঁছন পুরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল। যান স্থানীয় বিজেপি নেতারাও। রাজনীতির ঊর্ধ্বে দিয়ে চোখে জল সকলেরই।

দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা বিজেপি নেতার গাড়ির! রক্তে ভেসে যাচ্ছে জাতীয় সড়ক, নিহত তিন
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 12:47 AM

উত্তর দিনাজপুর: ভয়াবহ পথদুর্ঘটনা (Road Accident)। দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মেরে দুর্ঘটনার কবলে বিজেপি নেতার গাড়ি। নিহত ইসলামপুর পুরসভার প্রাক্তন বিজেপি কাউন্সিলর-সহ তিনজন। রবিবার রাতে ইসলামপুর থানার রামগঞ্জ ফাঁড়ির ভিমডাঙি এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের ঘটনা। খবর পেয়েই ইসলামপুর হাসপাতালে পৌঁছন পুরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল। যান স্থানীয় বিজেপি নেতারাও। রাজনীতির ঊর্ধ্বে দিয়ে চোখে জল সকলেরই।

আরও পড়ুন: পাশের বাড়ির দিদির সঙ্গে খেলতে গিয়েছিল ছোট্ট লক্ষ্মী, সন্ধ্যাবেলা মেয়েকে খুঁজতে বেরিয়ে আঁতকে উঠল মা

ইসলামপুর পুরসভার প্রাক্তন কাউন্সিলর ও বিজেপি নেতা অয়ন চন্দ। রবিবার রাতে তিনি একটি চার চাকার গাড়িতে শিলিগুড়ি থেকে ইসলামপুর যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ভিমডাঙিতে জাতীয় সড়কের উপর একটি লরি দাঁড়ানো ছিল। হঠাৎই অয়নদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে লরিটিকে ধাক্কা মারে। একেবারে দুমড়ে যায় গাড়িটি। গাড়ির কাঁচ ভেঙে, বসার আসনগুলি ঠেলে বেরিয়ে আসে। রক্তে ভেসে যায় জাতীয় সড়ক। বীভৎস শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা।

কোনও ভাবে অয়ন-সহ তার সহযাত্রীদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গাড়ির চালক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালে পৌঁছন ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইলাল আগরওয়াল। তিনি বলেন, “অয়ন আমার কাউন্সিলর ছিল। আরও দু’জন জয়গোপাল, দুলাল আছে। এ ঘটনার কোনও ভাষা নেই। পথদুর্ঘটনায় তিনটে প্রাণ চলে গেল।”

অন্যদিকে ইসলামপুর হাসপাতালে যান বিজেপির ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্যও। তিনি বলেন, “জানি না কী করে কী হল! শুনলাম অয়নদার অ্যাক্সিডেন্ট হয়েছে। আমাদের ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর অয়নদা আর নেই। উনি টাউন কমিটির সদস্য ছিলেন। শুনছি ওনার শরীর এমন ছিন্ন বিচ্ছিন্ন হয়েছে দেখার মত অবস্থাতেও নেই।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।