Sodepur Attack on YouTuber: খড়দায় রাস্তায় দুই মহিলা ইউটিউবারকে বেধড়ক মারধর, দেওয়া হল গরম রডের ছ্যাঁকা

Sodepur Attack on YouTuber: হঠাৎ করে দুষ্কৃতীরা বাইকে এসে গরম রড নিয়ে তাঁদের ওপর চড়াও হন। তাঁদের বেধড়ক মারধর করা হয়।

Sodepur Attack on YouTuber:  খড়দায় রাস্তায় দুই মহিলা ইউটিউবারকে বেধড়ক মারধর, দেওয়া হল গরম রডের ছ্যাঁকা
আক্রান্ত দুই ইউটিউবার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 5:04 PM

উত্তর ২৪ পরগনা: তিনি ইউটিউবার। পুজোর আগে ইউটিউবে নিজের গান রিলিজ করেছেন। সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে সেই গান। সেই শিল্পীই পুজোর মুখে বাড়ি থেকে বেরিয়ে বন্ধুর বাড়ি যাওয়ার সময়ে ‘আক্রান্ত’ । অভিযোগ, বাইকে এসে সেই শিল্পী ও তাঁর বান্ধবীর ওপর চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। গরম লোহার রড দিয়ে তাঁদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মাথা গুরুতর চোট লাগে ওই শিল্পীর। তাঁর মাথা ফেটে যায়। পরে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় তিনি হাসপাতালে পৌঁছন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোদপুর খড়দার মাঝে দোপেড়িয়া মোড় এলাকায়।

ওই দুই তরুণী শিল্পী সোদপুরের বাসিন্দা। তাঁরা পেশায় ইউটিউবার। পুজোর মুখে তাঁরা একটি গান রিলিজ করেছেন। তাঁর ভিউজ়ও হয়েছে মারাত্মক। অভিযোগ, কেউ হিংসা করেই এই হামলা চালিয়েছে।

ঘটনাটি গত ১২ সেপ্টেম্বরের। অভিযোগ, তাঁরা বাড়ি থেকে বেরিয়ে দোপেড়িয়া মোড়ে বান্ধবীর বাড়ি যাচ্ছিলেন। হঠাৎ করে দুষ্কৃতীরা বাইকে এসে গরম রড নিয়ে তাঁদের ওপর চড়াও হন। তাঁদের বেধড়ক মারধর করা হয়। মাথা ফেটে রক্তাক্ত হন এক শিল্পী। তাঁদের চিৎকারে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

এরপর ওই দুই তরুণী রহড়া থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগ, এখনও পর্যন্ত অভিযুক্তরা কেউই গ্রেফতার হয়নি। আতঙ্কে ভুগছেন তাঁরা।

তাঁদের বক্তব্য, সোশ্যাল মিডিয়া ও ওটিটি প্লাটফর্মে তাঁরা উঠতি শিল্পী। কেউ তাঁদের দমিয়ে দেওয়ার জন্যই হিংসা করে হামলা চালিয়েছে। কিন্তু অভিযুক্তদের চিনতে পারেননি তাঁরা। তাদের মুখে মাস্ক ও হেলমেট ছিল। পুলিশের কাছেও সেভাবে তাদের বিবরণ দিতে পারছেন না। পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, অভিযুক্তরা পূর্ব পরিচিত হতে পারে। ও দুই শিল্পীর গতিবিধির ওপর আগে থেকেই নজর রেখেছিল। তা না হলে সেদিন তাঁরা ওই এলাকা যাবেন , তা কীভাবে জানবে অভিযুক্তরা। অর্থাৎ আগে থেকেই তাদের কাছে খবর ছিল।

পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। এর পিছনে পুরনো কোনও শত্রুতা রয়েছে বলেই পুলিশ মনে করছে।