স্বামীর সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ আছে, হাসপাতালে ঢুকে নার্সকে ব্যাপক মারধরের অভিযোগ স্ত্রীয়ের বিরুদ্ধে

Nurse: স্বামীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে এক মহিলা স্বাস্থ্যকর্মীর। এমননই দাবি করে হাসপাতালে ঢুকে স্বাস্থ্যকর্মীকে মারধরের অভিযোগ এক মহিলার বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কুলতলি ব্লক গ্রামীণ হাসপাতালে।

স্বামীর সঙ্গে 'অবৈধ সম্পর্ক' আছে, হাসপাতালে ঢুকে নার্সকে ব্যাপক মারধরের অভিযোগ স্ত্রীয়ের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 7:02 PM

দক্ষিণ ২৪ পরগনা: তাঁর স্বামীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে এক মহিলা স্বাস্থ্যকর্মীর। এমননই দাবি করে হাসপাতালে ঢুকে স্বাস্থ্যকর্মীকে মারধরের অভিযোগ এক মহিলার বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কুলতলি ব্লক গ্রামীণ হাসপাতালে।

স্বামীর সাথে অবৈধ সম্পর্ক রয়েছে এই সন্দেহে হাসপাতালের মধ্যে ঢুকে এক মহিলা স্বাস্থ্যকর্মীকে মারধর করলেন স্ত্রী। সোমবার ঘটনাটি ঘটেছে কুলতলিতে। কুলতলি ব্লক গ্রামীণ হাসপাতালে কর্মরত মহিলা স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। সুপর্ণা কণ্ঠ নামে ওই মহিলা স্বাস্থ্যকর্মীর অভিযোগ, তিনি এদিন এক রোগীর সঙ্গে কথা বলছিলেন। সেই সময় আচমকাই স্মৃতিকণা সর্দার নামে এক মহিলা তাঁর সঙ্গে দেখা করতে আসে। কিন্তু তাঁকে দেখামাত্রই অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। তার পর গায়ে হাত তোলেন তাঁর। স্বাস্থ্যকর্মীর চিৎকার শুনে অন্যান্য স্বাস্থ্যকর্মীরা ছুটে আসেন। সেখান থেকে তাঁকে উদ্ধার করা হয়।

এরপর অসুস্থ গুরুতর অসুস্থ হয়ে পড়েন ওই নার্স। স্বাস্থ্যকর্মী এখন ওই হাসপাতালেই চিকিৎসাধীন। পাশাপাশি স্মৃতিকণা সর্দার নামে ওই মহিলার বিরুদ্ধে কুলতলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অপরদিকে অভিযুক্ত মহিলা স্মৃতিকণার অভিযোগ, তাঁর স্বামীর সঙ্গে ওই মহিলা স্বাস্থ্যকর্মীর অবৈধ সম্পর্কের ছবি দেখাচ্ছিলেন তিনি। তখনই ওই স্বাস্থ্যকর্মী নাটক করে অজ্ঞান হয়ে যায়। তিনি স্বাস্থ্যকর্মীকে কোনওরকম গালিগালাজ কিংবা মারধর করেননি। তিনি বলেন, “নার্সকে মারিনি আমি। ওর সঙ্গে আমার বরের অবৈধ সম্পর্ক রয়েছে। সেই ছবি দেখাতে যাই আমি। ও অ্যাক্টিং করে অজ্ঞান হয়ে যায়। পরে প্রমাণ চাইলে আমি সেই ছবি দেখাব। আমি ওর গায়ে হাত তুলিনি।”

এদিকে গোটা ঘটনার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কুলতলী থানার পুলিশ। আরও পড়ুন: ‘এটাও পাওনা ছিল!’ পঞ্চায়েত সমিতির সভাপতি ও মহিলা কর্মাধ্যক্ষের চুলির মুঠি ধরে অফিসছাড়া করল দলেরই কর্মীরা!