উস্তিতে ‘খুন’ তৃণমূল কর্মী, পরিবার বলছে গোষ্ঠীকোন্দলের জের

তৃণমূলের (Trinamool Congress) দাবি, পারিবারিক বিবাদের জের।

উস্তিতে 'খুন' তৃণমূল কর্মী, পরিবার বলছে গোষ্ঠীকোন্দলের জের
প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: ভোটের ফল প্রকাশের পর তৃণমূলের (Trinamool Congress) গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগে উত্তেজনা ছড়াল উস্তিতে। এক যুবককে গুলি করে খুনে অভিযোগ উঠেছে। সোমবার রাতে এই অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের উস্তি থানার বলরামপুর এলাকা। নিহত ওই যুবকের নাম সৌরভ বর (২২)। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে পুলিশ।

 আরও পড়ুন: ভোটের ময়দানেই নেই শোভন, বেহালা পূর্বে জিতে রত্নার মনে এখন প্রশান্তির ‘বৈশাখী হাওয়া’

স্থানীয় সূত্রে খবর, ভোটে তৃণমূলের জয়লাভের পর সোমবার সন্ধ্যা নাগাদ বলরামপুরে তৃণমূল কর্মী সমর্থকরা উৎসবের মেজাজে জড়ো হয়েছিলেন এলাকায়। সেই সময় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ শুরু হয়। আচমকা তৃণমূল সমর্থক সৌরভ বরকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালানো হয় বলে অভিযোগ।

 আরও পড়ুন: ভোর থেকেই মেঘের গুরু গুরু, আলো ফুটতেই সঙ্গী বৃষ্টি! আজ শহরে রয়েছে কালবৈশাখীর পূর্বাভাসও

গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন সৌরভ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বাণেশ্বরপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় সরাসরি তৃণমূলের এক গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগ তোলেন নিহতের পরিবার। যদিও দলের তরফে এই গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ অস্বীকার করা হয়েছে। পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলে দাবি তাদের। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলেই জানিয়েছে দল। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla