Amtala Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে লরি ঢুকে পড়ল দোকানে, মধ্যরাতে ভয়ঙ্কর ঘটনা আমতলায়

Amtala Accident: নিয়ন্ত্রণ হারিয়ে গাববেড়িয়ার বাজারে কাছে হৃষিকেশ মার্কেটের মধ্যে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে একটি লরি।

Amtala Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে লরি ঢুকে পড়ল দোকানে, মধ্যরাতে ভয়ঙ্কর ঘটনা আমতলায়
আমতলায় দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 9:42 AM

দক্ষিণ ২৪ পরগনা: মাঝ রাতের ঘটনা,  ভোর হতেই নজরে পড়ে দৃশ্যটা। একটা লরির সামনের অংশ দুমড়ে মুছড়ে একাকার। আর গুড়িয়ে ভেঙে পড়েছে হৃষিকেশ মার্কেটের একাংশ। আমতলা বারুইপুর রোডের গাববেড়িয়ার বাজারে ভয়ঙ্কর ঘটনা।

নিয়ন্ত্রণ হারিয়ে গাববেড়িয়ার বাজারে কাছে হৃষিকেশ মার্কেটের মধ্যে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে একটি লরি। স্থানীয়রা অনুমান, রাত দুটো থেকে আড়াইটের মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের গাববেড়িয়ার হাইস্কুলের সামনে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের অনুমান, লরিটির অভিমুখ দেখে মনে হচ্ছে, সেটি বারুইপুর দিক থেকে আমতলার দিকে যাচ্ছিল। গাববেড়িয়ার বাজারে কাছে হয়তো কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মেরে হৃষিকেশ মার্কেটের মধ্যে হুড়মুড়িয়ে ঢুকে পরে লরিটি।

স্থানীয় বাসিন্দা বলেন, “আচমকাই মাঝরাতে একটা বিকট আওয়াজ শুনতে পেয়েছিলাম। প্রথমে বুঝতে পারি দুর্ঘটনা ঘটেছে। কিন্তু সে সময় আর বাড়ি থেকে বের হননি কেউ। পরে দেখা যায় একটা লরি দোকানের মধ্যে ভেঙে ঢুকে পড়েছে।”

দুর্ঘটনায় আহত হয়েছেন লরিচালক-সহ খালাসি। দোকানের মধ্যে এরজেরে আহত হয় লড়িটির চালক-সহ খালাসি । বাজারের কাছে দুর্ঘটনা ঘটায় ব্যস্ত এলাকায় সকালে যানজট তৈরি হয়। এছাড়াও এটা সপ্তাহের প্রথম দিন। দেখা নেই পুলিশ প্রশাসনেরও।

স্থানীয় মানুষের দাবি, সংশ্লিষ্ট গাছটির জন্য প্রায়শই এমনই দুর্ঘটনা ঘটে। গাছটি এমন জায়গায় রয়েছে, যে চালক রাতে দূর থেকে সেটি খেয়াল করতে পারেন না। ফলে এরকম দুর্ঘটনা আগেও ঘটেছে। দুর্ঘটনার জেরে ক্ষতি হয়েছে মুদি মশলার দোকান-সহ বিভিন্ন দোকান। এলাকায় ক্ষয় ক্ষতিও হয়েছে।

তবে দুর্ঘটনার জেরে আতঙ্কিত ব্যবসায়ীরাও। তাদের বক্তব্য, “এরকম দুর্ঘটনা এর আগেও এলাকায় হয়েছে। রাতে এই ঘটনা ঘটায়, বড় বিপদ এড়ানো সম্ভব হয়েছে। কিন্তু দিনে এই ধরনের ঘটনা ঘটলে বিপদ হতে পারত আরও বড়।” আপতত ঘটনাস্থলে পুলিশ। গাড়িটি সরানোর ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুন: Mamata Benerjee Visits Delhi: চার দিনের দিল্লি সফরে মমতা, আর্থিক প্যাকেজ চেয়ে দেখা করবেন প্রধানমন্ত্রীর সঙ্গে