Baruipur Dacoity: প্রেস স্টিকার লাগানো গাড়ি, ভদ্র পোশাকের সওয়ারিদের দেখেই বিষয়টা আঁচ করতে পেরেছিল পুলিশ

Baruipur Dacoity: বারুইপুর থানার ফুলতলা এলাকায় পুলিশের হাতে ধরা পড়ে যায় ওই ডাকাত দলের ৩ সদস্য। ধৃতদের নাম আসিফ লস্কর, মোহম্মদ হাইদুল ইসলাম গাজি ও প্রবীর মণ্ডল।

Baruipur Dacoity: প্রেস স্টিকার লাগানো গাড়ি, ভদ্র পোশাকের সওয়ারিদের দেখেই বিষয়টা আঁচ করতে পেরেছিল পুলিশ
গ্রেফতার ডাকাত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 3:19 PM

বারুইপুর: গাড়িতে লাগানো প্রেস স্টিকার। গাড়িতে বেশ কয়েকজন ছিলেন। ভাল পোশাক পরিহিত। দেখে বোঝবার উপায় ছিল না কোন মন্দ কাজ করতে পারেন তাঁরা। পুলিশ যখন রুটিন তল্লাশি চালাচ্ছিল, তখন আর পাঁচটি গাড়ির মাঝেই দাঁড়িয়েছিল। কিন্তু দুঁদে কর্তাদের চোখ এড়ায়নি বিষয়টি। পুলিশ গাড়িতে থাকা ব্যক্তিদের বেশ কয়েকটি প্রশ্ন করে। কিন্তু সেভাবে কোনও উত্তর দিতে পারেননি। তাতেই পর্দাফাঁস। সাংবাদিক সেজে পুলিশের চোখে ধুলো দিতে গিয়ে পর্দাফাঁস। স্টিকার লাগানো গাড়িতে ডাকাতি করতে গিয়ে পুলিশের চোখে দুষ্কৃতীরা। বারুইপুর থানার ফুলতলা এলাকায় পুলিশের হাতে ধরা পড়ে যায় ওই ডাকাত দলের ৩ সদস্য। ধৃতদের নাম আসিফ লস্কর, মোহম্মদ হাইদুল ইসলাম গাজি ও প্রবীর মণ্ডল।

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার, এক রাউন্ড কার্তুজ, ভোজালি ও ডাকাতির অন্যান্য সরঞ্জাম। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীররাতে বারুইপুর থানার পুলিশ ফুলতলা এলাকায় নাকা চেকিং করার সময় ধরা পড়ে যায় একটি চার চাকার গাড়ি। সেই গাড়িতেই প্রেস স্টিকার লাগানো ছিল। তাঁদেরকে দেখে সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদ করতেই তাঁরা কোনও সদুত্তর দিতে পারেনি।

এরপরই গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ওই আগ্নেয়াস্ত্র। ধৃতরা মগরাহাট থানা এলাকার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে মগরাহাট-সহ একাধিক থানায় ডাকাতির অভিযোগ রয়েছে। সোমবার বারুইপুর থানায় সাংবাদিক সম্মেলন করে বারুইপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল )পার্থ ঘোষ বলেন, ধৃতদের জেরা করে বাকিদের খোঁজ চালানো হচ্ছে এবং তারা কোথায় ডাকাতি করতে যাচ্ছিল, সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।