South 24 Parganas Domestic Violence: দু’দশক বিয়ে হয়েছে, সন্তানও রয়েছে, অভাব স্রেফ একটা জিনিসরই! স্ত্রীর সঙ্গে ঘৃণ্য আচরণ স্বামীর

South 24 Parganas Domestic Violence: রোজকার মতো রবিবার রাতেও অশান্তি হচ্ছিল তাঁদের মধ্যে। প্রতিবেশীরা সে শব্দও শুনতে পেয়েছিলেন। কিন্তু রোজকার বিষয় বলে তাতে আমল দেননি তাঁরা।

South 24 Parganas Domestic Violence: দু'দশক বিয়ে হয়েছে, সন্তানও রয়েছে, অভাব স্রেফ একটা জিনিসরই! স্ত্রীর সঙ্গে ঘৃণ্য আচরণ স্বামীর
স্ত্রীকে খুনের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 3:36 PM

দক্ষিণ ২৪ পরগনা: বছর কুড়ি আগে বিয়ে হয়েছিল। তিন সন্তানও রয়েছে। নেই শুধু রোজগারপাতি। দিনমজুরির কাজ করলেও স্থায়ী কোনও রোজগারপাতি ছিল না স্বামীর। স্ত্রীকেও সেভাবে কোনও কাজ করতে দিতেন না। আর সেই কারণেই সংসারে অশান্তি লেগে থাকত। রোজকার মতো রবিবার রাতেও অশান্তি হচ্ছিল তাঁদের মধ্যে। প্রতিবেশীরা সে শব্দও শুনতে পেয়েছিলেন। কিন্তু রোজকার বিষয় বলে তাতে আমল দেননি তাঁরা। তাতেই ঘটে যায় বিপদ। স্ত্রীকে মেরে ইট দিয়ে মাথা থেঁতলে খুনের অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সাগর থানার পাথরপ্রতিমা এলাকায়। পুলিশ জানিয়েছে, নিহতের নাম সাবিলা বিবি (৩৮)। এই ঘটনায় পুলিশ নিহত বধূর স্বামী শেখ সোলেনুর, শাশুড়ি ও ভাসুরকে আটক করেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর কুড়ি আগে সাবিলার সঙ্গে সোলেনুরের বিয়ে হয়। দম্পতির তিন সন্তানও আছে। কিন্তু পরিবার সূত্রে জানা গিয়েছে, সোলেনুর স্থায়ী কোনও কাজ করতেন না। তা নিয়ে পরিবারে অভাব লেগে থাকত। স্বামী- স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়া হত।

রবিবার রাতে বিবাদ চরমে ওঠে। সাবিলাকে শ্বশুরবাড়ির লোকজন মারধর করেন বলে অভিযোগ। পরে সাবিলা বাঁচার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। অভিযোগ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরও রেহাই মেলেনি। সেই সময় স্বামী ও শাশুড়ি পেছনে ধাওয়া করেন। পরে ইট দিয়ে মাথায় আঘাত করেন। ইটের আঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন।

দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকার পর স্থানীয় বাসিন্দারা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। কিন্তু যতক্ষণে পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছে, ততক্ষণে বধূর মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।