গায়ে ছেঁটানো হল কালি, কর্মীদের হাতেই প্রহৃত বিজেপি জেলা সভাপতি!

BJP: বিজেপি কর্মীদের অভিযোগ, সাংগঠনিক জেলা সভাপতি একাধিক দুর্নীতিতে যুক্ত। একাধিক দুষ্কৃতীদের সঙ্গে তিনি হাত মিলিয়েছেন। এমনকি নিজে ভোটে লড়লেও তলেতলে তৃণমূল কংগ্রেসের সঙ্গে আঁতাত রয়েছে তাঁর।

গায়ে ছেঁটানো হল কালি, কর্মীদের হাতেই প্রহৃত বিজেপি জেলা সভাপতি!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 4:05 PM

দক্ষিণ ২৪ পরগনা: নিজের দলের কর্মীদের হাতেই বেধড়ক মার খেলেন বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা ওরফে তপন। একুশেরল বিধানসভা ভোটে প্রার্থীও ছিলেন তিনি। কাকদ্বীপ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের মন্টু পাখিরার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তপন। সেই তপনবাবুকে এদিন বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তাঁর দলীয় কর্মীদের বিরুদ্ধেই।

কিন্তু কেন এই মারধর? বিজেপি কর্মীদের অভিযোগ, সাংগঠনিক জেলা সভাপতি একাধিক দুর্নীতিতে যুক্ত। একাধিক দুষ্কৃতীদের সঙ্গে তিনি হাত মিলিয়েছেন। এমনকি নিজে ভোটে লড়লেও তলেতলে তৃণমূল কংগ্রেসের সঙ্গে আঁতাত রয়েছে তাঁর। আর এই করে বিজেপির সংগঠনকে দুর্বল করেছেন জেলা সভাপতি নিজে।

এমনকি চাকরি দেওয়ার নাম করে কয়েক কোটি টাকা তোলার অভিযোগে অভিযুক্ত জেল খাটা ব্যক্তি ও মন্দিরবাজারের প্রার্থী দিলীপ জাতুয়া সহ দুই তিনজনের বিরুদ্ধে তাঁদের অভিযোগ রয়েছে বলে জানান কর্মীরা। তাঁদের অভিযোগ, কর্মীদের বিপদে পাশে না দাঁড়িয়ে, রাজ্য থেকে পাঠানো দলের টাকা ভাগ করে পকেট ভরাচ্ছেন এই জেলা সভাপতি ও তাঁর সাঙ্গপাঙ্গরা। আর তাতে মদত দিচ্ছেন রাজ্য নেতা গৌতম চৌধুরী। এজন্যই নাকি তাঁরা মারধর করেছেন।

এদিকে দলীয় কর্মীদের হাতে মারে মাথায় চোট পেয়েছেন বিজেপির জেলা সভাপতি। মারধর করার পরে সভাপতির শরীরে কালিও মাখিয়ে দেন বিজেপি কর্মীরা বলে অভিযোগ।

এ নিয়ে দীপঙ্করবাবু বলেছেন, কী কারণে আক্রমণ তিনি নিজেই জানেন না। তবে তাঁর বিরুদ্ধে কর্মীদের তোলা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন দীপঙ্করবাবু। বলেন, একটা ঘটনা ঘটেছে। এ নিয়ে দলের শীর্ষ নেতৃত্বকে জানিয়েছি। ওঁরা যা সিদ্ধান্ত নেবেন তাই হবে। এদিকে গোটা ঘটনায় বেশ অস্বস্তিতে জেলা বিজেপি নেতৃত্ব। আরও পড়ুন: কন্যাশ্রী প্রকল্পের সেরার সেরা আলিপুরদুয়ার!