BJP Bengal Rally: ছেঁড়া হল উত্তরীয়, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত গোসাবা

BJP Bengal Rally: বিজেপির দাবি, হামলা চালিয়েছে তৃণমূলই। আর তৃণমূল বলছে, বাধা দিয়েছে সাধারণ মানুষ।

BJP Bengal Rally: ছেঁড়া হল উত্তরীয়, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত গোসাবা
বিজেপি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 16, 2022 | 11:14 PM

গোসাবা: কয়েক দিন আগেই বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মিছিলে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সামনে আসে রাজনৈতিক তরজ। এবার ফের একবার উত্তেজনা ছড়াল বিজেপির সভাকে কেন্দ্র করে। মঙ্গলবার সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার গোসাবা ব্লকের সাতজেলিয়া এলাকায়। বিজেপি ও তৃণমূলের ধস্তাধস্তিতে আহতও হন বেশ কয়েকজন।

এ দিন সাতজেলিয়া বাজারে জনসভা হওয়ার কথা ছিল। তার আগে মিছিল করেন স্থানীয় বিজেপি কর্মীরা। মিছিলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। বিজেপির অভিযোগ, সভা থেকে তৃণমূলকে কটূক্তি করেছেন স্থানীয় বিজেপি নেতারা। এই অভিযোগেই দু পক্ষের বচসা শুরু হয়। তারপর রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় পুলিশ। উভয় পক্ষের চারজন আহত হয়েছেন।

ঘটনার পর বড় পুলিশ বাহিনী ওই এলাকা ঘিরে ফেলে। কোনও ক্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এরপর সভা করে বিজেপি। সভা থেকে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে হামলার অভিযোগ তোলেন বিজেপি নেতারা। এক বিজেপি দেখান, তাঁর উত্তরীয় কী ভাবে ছিঁড়ে গিয়েছে। তাঁর দাবি, এই উত্তরীয় অর্জন করতে হয়েছে, তাই উত্তরীয় এ ভাবে ছুঁড়ে ফেলার ঘটনা তিনি মানতে পারছেন না।

তবে তৃণমূলের দাবি, তাঁরা কোনও হামলা চালাননি। তাঁদের তরফে দাবি করা হয়েছে, এই মিছিল থেকে কটূক্তি করা হয়েছিল বলে বিজেপি নেতাদের বাধাদের স্থানীয় মানুষরাই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla