Boat drowned: পূজালিতে ডুবল নৌকা, সাঁতরে প্রাণে বাঁচলেন ৮ শ্রমিক, নিখোঁজ ১

Boat drowned:মঙ্গলবার রাত ৯টা ২৫ নাগাদ পূজালি থেকে একটি মোটর চালিত নৌকা ন'জন শ্রমিককে নিয়ে চেঙ্গাইলে আসছিল। তখনই ঘটে যায় বিপর্যয়।

Boat drowned: পূজালিতে ডুবল নৌকা, সাঁতরে প্রাণে বাঁচলেন ৮ শ্রমিক, নিখোঁজ ১
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 11:48 PM

পূজালি: মিলে কাজে যাওয়ার পথেই নৌকাডুবি (Boat drowned)। ব্যাপক চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) পূজালিতে। সূত্রের খবর, এদিন পূজালির ইন্দিরা হাট থেকে একসঙ্গে ৯ জন মিলে নৌকায় চড়ে কাজে যাচ্ছিলেন। নৌকাটি ঘাট থেকে ছাড়ার পর কিছুটা গিয়েই গঙ্গায় ডুবে যায় বলে খবর। খবর যায় পুলিশে। তবে ইতিমধ্যেই আটজনের খোঁজ মিলেছে। কিন্তু, শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ। নিখোঁজ ব্যক্তির নাম শেখ সাবির (৪৪) বলে জানা যাচ্ছে।

পূজালি থেকে হাওড়ার চেঙ্গাইলে হুগলি নদী পারাপারের সময় এই নৌকা ডুবির ঘটনা ঘটে। মঙ্গলবার রাত ৯টা ২৫ নাগাদ পূজালি থেকে একটি মোটর চালিত নৌকা ন’জন শ্রমিককে নিয়ে চেঙ্গাইলে আসছিল। জানা যায় নৌকাটি পূজালি থেকে কিছুটা আসার পর নদীতে হঠাৎ বান আসে। তাতেই উল্টে যায় নৌকা। ৮ জন শ্রমিক কোনরকমে সাঁতরে পূজালির দিকে উঠে গেলেও একজন এখনও শ্রমিক নিখোঁজ। ইতিমধ্যেই প্রশাসনের পক্ষ থেকে বিপর্যয় মোকাবিলার দল নামানো হয়েছে। স্পিডবোর্ড নিয়ে বিপর্যয় মোকাবিলার দলের সদস্যরা নদীতে তল্লাশি চালাচ্ছে। ঘটনাস্থলে রয়েছে হাওড়া গ্রামীণ জেলার পুলিশ।

ঘটনা প্রসঙ্গে পূজালি পৌরসভার ভাইস চেয়ারম্যান ফজলুল হক বলেন, “সাড়ে ৯টার সময় হঠাই আমরা খবর পাই। হাওড়ার একটি জুটমিলে ওরা প্রতিদিনই কাজে যায় বলে শুনি। আজ নাইট ডিউটি ছিল ওদের। কিন্তু, আজ কাজে যাওয়ার পথে জোয়ারের টানে নৌকাডুবি হয়ে যায়। নৌকায় মোট ৯ মিল শ্রমিক ছিলেন। ৮ জন উদ্ধার হয়েছে। ১ জনের খোঁজ চালাচ্ছে পুলিশ।”