কেন্দ্রীয় দল ফিরতেই নোদাখালিতে বোমাবাজি, তৃণমূলের কার্যালয়ে ‘হামলা’

শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের চার সদস্যর প্রতিনিধি দল এলাকা (Nodakhali) পরিদর্শনে যান। গ্রামের লোকজনের সঙ্গে কথাও বলেন।

কেন্দ্রীয় দল ফিরতেই নোদাখালিতে বোমাবাজি, তৃণমূলের কার্যালয়ে 'হামলা'
ফাইল চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমাবাজি। অভিযোগের আঙুল বিজেপির বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়া বিধানসভার নোদাখালির ঘটনা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে পদ্মশিবির।

নোদাখালিতে তৃণমূলের একটি দলীয় কার্যালয় রয়েছে। অভিযোগ, শুক্রবার রাত সাড়ে ১১টা-১২টা নাগাদ একদল দুষ্কৃতী সেখানে বোমাবাজি শুরু করে। স্থানীয়দের অভিযোগ, হামলাকারীরা বিজেপি আশ্রিত। ঘটনাস্থল থেকে তাজা বোমা, বোমার সুতলি উদ্ধার হয়।

দক্ষিণ ২৪ পরগনার বজবজ ও সাতগাছিয়া বিধানসভার একাধিক জায়গায় ভোট পরবর্তী হিংসার অভিযোগ ওঠে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে এ সংক্রান্ত রিপোর্টও যায়। একাধিক বাড়ি ভাঙচুর, দোকানে হামলার অভিযোগ ঘিরে ফল প্রকাশের পর থেকেই সরগরম এলাকা। এরইমধ্যে শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের চার সদস্যর প্রতিনিধি দল এলাকা পরিদর্শনে যান। গ্রামের লোকজনের সঙ্গে কথাও বলেন।

আরও পড়ুন: নবান্নের নির্দেশ উড়িয়ে রাত অবধি দোকান খোলা, ধূপগুড়িতে গ্রেফতার আট

অভিযোগ, এরপরই সন্ধ্যা থেকে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। শুরু হয় বোমাবাজি। তৃণমূলের দাবি, ভোটে মুখ থুবড়ে পড়ে বিজেপি এলাকায় হিংসা ছড়াচ্ছে। পাল্টা বিজেপির দাবি, তারা এ কাজ করেনি। ভোটের ফল বের হতেই তাদের লোকজনের উপর অত্যাচার হচ্ছে। ঘরবাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছে অধিকাংশই। বোমাবাজি কে করবে? পাল্টা প্রশ্ন তুলেছে বিজেপি।

Click on your DTH Provider to Add TV9 Bangla