Budge Budge: স্বামী বলেছিলেন নাইটে ডিউটি আছে, বাপের বাড়ি যান স্ত্রী, ফিরে দেখলেন সর্বস্ব খুইয়েছেন…

Budge Budge: এরপরই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে রাতে বাড়ির গ্রিল কেটে চুরি হয় বলে জানা যাচ্ছে।

Budge Budge: স্বামী বলেছিলেন নাইটে ডিউটি আছে, বাপের বাড়ি যান স্ত্রী, ফিরে দেখলেন সর্বস্ব খুইয়েছেন...
বজবজে চুরির অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2023 | 10:52 AM

বজবজ:  পরিবারে নিয়ে ভাড়া থাকতেন। মাসে অন্তত একটা সপ্তাহ নাইট ডিউটি থাকে। রবিবারও ছিল। বিকাল চারটেয় বাড়ি থেকে বের হন অফিসের জন্য। আর এদিকে স্ত্রী যান বাপের বাড়িতে। এরকমটা আখছার হয়। কিন্তু সোমবার ভোরে ফিরে তাঁকে যে বাড়িতে এ হেন পরিস্থিতির মুখোমুখি হতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি কখন।ফাঁকা বাড়িতে সুযোগ পেয়ে নগদ টাকা, সোনার গয়না-সহ কয়েক লক্ষ টাকার চুরির অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে বজবজ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে বিষ্টুপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিষ্টু পাড়া এলাকায় সুরজিৎ বন্দ্যোপাধ্যায় নামে ওই ব্যক্তি নিজের পরিবার নিয়ে ভাড়া থাকতেন। প্রায় সাত বছর ধরে এই বাড়িতেই ভাড়া রয়েছেন তিনি। সুরজিতের স্ত্রী রবিবার তাঁর এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। সুরজিৎ  বিকাল চারটে পর্যন্ত ঘরে থাকার পর নাইট ডিউটি চলে যান। বাড়ি ফাঁকাই ছিল।

এরপরই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে রাতে বাড়ির গ্রিল কেটে চুরি হয় বলে অভিযোগ। পরে ওই বাড়ির মালিক সুরজিৎ বাবুকে খবর দেন, তাঁর বাড়ির গেট খোলা রয়েছে। এই খবর পেয়ে সুরজিৎ তাঁর স্ত্রীকে নিয়ে বাড়িতে এসে দেখতে পান, আলমারি থেকে সমস্ত জিনিস ঘরে লণ্ডভণ্ড অবস্থায় পড়ে রয়েছে। আলমারির লকার ভেঙে সমস্ত সোনার গহনা-সহ ঘরে থাকা নগদ প্রায় ১০ হাজার টাকা চুরি গিয়েছে। খবর দেওয়া হয় বজবজ তদন্ত কেন্দ্রে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বজবজ তদন্ত কেন্দ্রের পুলিশ। চুরি যাওয়া বাড়ির সামনেই একটি বাড়িতে সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। সুরজিতের বক্তব্য, একই দিনে ওই পাড়াতেই এক সঙ্গে তিনটি বাড়িতে চুরি হয়েছে। একই পাড়ায় তিনটি বাড়িতে এক সঙ্গে চুরি হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।