Canning: ৯২০ টাকার পাওনা, তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

Canning: সোমবার রাতে স্থানীয় তৃণমূল কর্মী নাম রঞ্জন রায়ের কাছে ৯২০ টাকা পেতেন মুদিখানার দোকান মালিক সন্দীপ মিস্ত্রি। এক সপ্তাহ সময় দিয়েছিলেন টাকা দেওয়ার জন্য। বুধবার ছিল টাকা ফেরতের দিন।

Canning: ৯২০ টাকার পাওনা, তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে
আক্রান্ত ব্যক্তিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 10:44 AM

দক্ষিণ ২৪ পরগনা: ৯২০ টাকার জন্য তৃণমূল কর্মীকে ব্যাপক মারধরের অভিযোগ। কাঠগড়ায় বিজেপি। অভিযোগ, এক তৃণমূল কর্মী ও তাঁর স্ত্রীকে মারধর করেছেন বিজেপি কর্মীরা। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার বেলেগাছি গ্রাম পঞ্চায়েতের রামকৃষ্ণ পল্লিতে।

সোমবার রাতে স্থানীয় তৃণমূল কর্মী নাম রঞ্জন রায়ের কাছে ৯২০ টাকা পেতেন মুদিখানার দোকান মালিক সন্দীপ মিস্ত্রি। এক সপ্তাহ সময় দিয়েছিলেন টাকা দেওয়ার জন্য। বুধবার ছিল টাকা ফেরতের দিন। সোমবার দুপুরবেলা গিয়ে একবার টাকা চাওয়া হয়। তখনও রঞ্জনকে মারধর করা হয় বলে অভিযোগ।

রঞ্জন সেই ঘটনাটি জানিয়ে বারুইপুর থানায় একটি ডায়েরি করেন। সেই ডায়েরির কথা শুনে সন্দীপ মিস্ত্রি বেশ কিছু লোক নিয়ে এসে রাতে রঞ্জনের বাড়ি চড়াও হয়ে রঞ্জন এবং তাঁর স্ত্রী তপতি রায়কে বেধড়ক মারধর করেন। চেন,বাঁশ ও বাটাম দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

পরে স্থানীয় বাসিন্দারা তাঁদেরকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।রঞ্জনদের অভিযোগ, তাঁরা তৃণমূল দল করেন। আর হামলাকারীরা সবাই বিজেপির সঙ্গে যুক্ত। বারুইপুর থানা পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

আক্রান্ত মহিলা বলেন, “চাল নিতাম দোকান থেকে। চালের জন্য ৯২০ টাকা পেত। আমরা দুদিন সময় নিয়েছিলাম। কিন্তু তার মধ্যে এসেই মেরে গেল। আমার বাইপাস সার্জারি হয়েছে। আমাকেও বাঁশ লাঠি দিয়ে মেরেছে।” ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)