Suvendu Adhikari: শুভেন্দুর সভায় যাওয়ার পথে আক্রান্ত, হাসপাতালে ২৫ বিজেপি কর্মী; পথ অবরোধে পদ্ম শিবির

Suvendu Adhikari: তৃণমূলের হামলার প্রতিবাদে আবার রাজ্যের নানা প্রান্তে বিক্ষোভে নামল পদ্ম শিবির। জায়গায় জায়গায় চলল পথ অবরোধ।

Suvendu Adhikari: শুভেন্দুর সভায় যাওয়ার পথে আক্রান্ত, হাসপাতালে ২৫ বিজেপি কর্মী; পথ অবরোধে পদ্ম শিবির
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 7:10 PM

ডায়মন্ড-হারবার : শুভেন্দু গড়ে সভা করলেন অভিষেক। অন্যদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhisekh Banerjee) কেন্দ্র ডায়মন্ড-হারবারের লাইটহাউস ময়দানে সভা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যুযুধান দুই পক্ষের শীর্ষস্থানীয় দুই নেতার দুই সভাকে কেন্দ্র করে দিনভর উত্তপ্ত রইল বাংলার রাজ্য-রাজনীতি। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভার আগে দক্ষিণ ২৪ পরগনার একাধিক জায়গায় পথ অবরোধ করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ভাঙচুর করা হয়েছে গাড়ি। মারধর করা হয়েছে বিজেপি কর্মীদের। শুধুমাত্র জয়নগর হাসপাতালে আহত অবস্থায় ভর্তি রয়েছেন ২৫ জন বিজেপি কর্মী। 

সূত্রের খবর, জয়নগর ও কুলতলি থেকে ডায়মন্ড হারবারে শুভেন্দু অধিকারী জনসভায় যাওয়ার পথে হটুগঞ্জ এলাকায় তৃণমূলের হাতে আক্রান্ত হলেন প্রচুর বিজেপি কর্মী-সমর্থকl আহত অবস্থায় জয়নগরের একটি নার্সিংহোমে ২৫ জন বিজেপি কর্মীকে ভর্তি করা হয়। অন্যদিকে কুলতলি ব্লক গ্রামীণ হাসপাতালে বেশ কয়েকজন পদ্ম সমর্থক ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে। 

এদিকে তৃণমূলের হামলার প্রতিবাদে আবার রাজ্যের নানা প্রান্তে বিক্ষোভে নামে পদ্ম শিবির। জায়গায় জায়গায় চলল পথ অবরোধ। শনিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম শহরের কলেজ মোড় এলাকায় পাঁচ নম্বর রাজ্য  সড়কের উপর টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। নেতৃত্বে ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি তুফান। অবরোধের জেরে ৫ নম্বর রাজ্য সড়কে দীর্ঘক্ষণ সমস্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। শনিবার বিকালে পানাগড় বাজারের চৌমাথা মোড়ে পুরাতন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থকরা। বড়মিছিল করে এসে চৌমাথা মোড় অবরোধ করে বিজেপি কর্মীরা। বিক্ষোভে সামিল হন বিজেপির কাঁকসা ২ নম্বর মণ্ডলের কর্মীরা। নেতৃত্বে ছিলেন বর্ধমান সদরের বিজেপির জেলা সহ সভাপতি রমন শর্মা।