Diamond Harbour: মুড়ি-মুড়কির মতো বোমা, চলে গুলি! ভোটে মুখে ডায়মন্ড হারবারে রক্তাক্ত শিশু-সহ ২

Diamond Harbour: অশান্তির মাঝেই আচমকাই বোমা পড়তে শুরু করে এলাকায়। প্রায় ২৫টি বোমা পড়ে বলে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন। চলে গুলিও।  স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, শূন্যে তিন রাউন্ড গুলি চালানো হয়। বোমার স্প্লিন্টার ছিটকে এসে একটি শিশুও আহত হয় বলে অভিযোগ।

Diamond Harbour: মুড়ি-মুড়কির মতো বোমা, চলে গুলি! ভোটে মুখে ডায়মন্ড হারবারে রক্তাক্ত শিশু-সহ ২
ডায়মন্ড হারবারে বোমাবাজি-গুলিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 11:47 AM

ডায়মন্ড হারবার:  ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের রবীন্দ্র নগর ৪ নম্বর ওয়ার্ডের ভোটের আগে জমি দখলকে কেন্দ্র করে  উত্তেজনা। বেপরোয়া বোমাবাজি-গুলি চালনার অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন ২ জন। রবীন্দ্রনগরের চার নম্বর ওয়ার্ডের গুলজার বাগ এলাকায় দুই তৃণমূল গোষ্ঠীর মধ্যে জমি দখলকে কেন্দ্র করে  উত্তেজনা ছড়ায়।  তৃণমূলের এক পক্ষের অভিযোগ, জমি দখল বাধা দিলে অপরপক্ষের লোকজন ঝামেলা শুরু করে তারপরেই শুরু হয় মারধর।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, অশান্তির মাঝেই আচমকাই বোমা পড়তে শুরু করে এলাকায়। প্রায় ২৫টি বোমা পড়ে বলে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন। চলে গুলিও।  স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, শূন্যে তিন রাউন্ড গুলি চালানো হয়। বোমার স্প্লিন্টার ছিটকে এসে একটি শিশুও আহত হয় বলে অভিযোগ। আরও এক ব্যক্তি মারাত্মক আহত হন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রবীন্দ্রনগর থানার বিশাল বাহিনী। RAF ও নামানো হয়। অভিযান চালিয়ে  ঘটনাস্থল থেকে রবীন্দ্রনগর থানা পুলিশ তাজা বোমা উদ্ধার করে এলাকায় উত্তেজনা। এর আগেও গত ১৮ই মার্চে ওই একই জায়গায় বোমা বাজির ঘটনা ঘটেছিল।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “গোলাব, মিনু আরও এক জন ছিল। বোমা ফেলছিল। হুমকি দিচ্ছিল গোটা পাড়া মেরে ফেলব। আমার বাড়ির পাশে বোমা ফেলে। আমার ঘরে বৃদ্ধ মা রয়েছে। বলছে উড়িয়ে দেব সব।” এই ঘটনায় এখনও পর্যন্ত স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।