Recruitment Scam: পার্থ-ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, রাতের অন্ধকারে বামপন্থী শিক্ষকের বাড়িতে হামলা

Canning: শিক্ষকের অভিযোগের তির তৃণমূলের দিকে। তাঁর বক্তব্য, যাঁরা হামলা চালিয়েছিল তাঁদের সবাইকে তিনি না চিনতেও সেখানে তৃণমূলের কয়েকজন ছিলেন। যদিও এই ঘটনায় দলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Recruitment Scam: পার্থ-ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, রাতের অন্ধকারে বামপন্থী শিক্ষকের বাড়িতে হামলা
এই শিক্ষকের বাড়িতেই হামলার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 2:49 PM

ক্যানিং : নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে ইডি গ্রেফতার করেছে পার্থ চট্টোপাধ্যায়কে। বিশাল অঙ্কের টাকার পাহাড় উদ্ধার হয়েছে। আর তারপর থেকেই আন্দোলনের সুর আরও চড়িয়েছে বিরোধীরা। বামদের তরফে ‘চোর ধরো, জেল ভরো’ কর্মসূচি নেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও পোস্টের বন্যা বয়ে যাচ্ছে। তেমনই এক পোস্ট করেছিলেন ক্যানিংয়ের বামপন্থী এক স্কুল শিক্ষক। এরপর কলকাতায় বামপন্থীদের মিছিলেও হেঁটেছিলেন প্রিয়ব্রত ঘোষ নামে ওই শিক্ষক। অভিযোগ, এরপরই তাঁর বাড়িতে হামলা চালানো হয়। রাতের অন্ধকারে তাঁৎ বাড়ি লক্ষ্য করে বড় বড় ইট-পাথর ছোড়া হয়েছে বলে অভিযোগ প্রিয়ব্রত বাবুর। শিক্ষকের অভিযোগের তির তৃণমূলের দিকে। তাঁর বক্তব্য, যাঁরা হামলা চালিয়েছিল তাঁদের সবাইকে তিনি না চিনতেও সেখানে তৃণমূলের কয়েকজন ছিলেন। যদিও এই ঘটনায় দলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

প্রিয়ব্রত ঘোষ নামে ওই শিক্ষকের বক্তব্য অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল বৃহস্পতিবার রাতে। ঘড়িতে তখন প্রায় সাড়ে ১০ টা। সেই সময়ই একদল দুষ্কৃতী তাঁর বাড়িতে হামলা করে। অন্ধকারের মধ্যেও কয়েকজনের মুখ চিনতে পেরেছিলেন তিনি। শিক্ষকের বক্তব্য, তারা তৃণমূলের লোক। ক্যানিং পশ্চিম বিধায়কের নামও উল্লেখ করে দুষ্কৃতীরা। শিক্ষকের বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। গালিগালাজের পাশাপাশি প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগও উঠেছে। ওই শিক্ষকের অভিযোগ, ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়ক পরেশরাম দাসের নির্দেশেই এই ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ওই শিক্ষক।

তবে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন ক্যানিং পশ্চিমের বিধায়ক। উল্টে ওই শিক্ষকের উপরেই বেশ কিছু অভিযোগ তুলেছেন তিনি। তাঁর বক্তব্য, “যাঁর কথা বলা হচ্ছে, তিনি নিজের বাবাকে প্রতিনিয়ত মারধর করতেন। ক্যানিং একটি শান্তিপ্রিয় এলাকা। আমি এলাকার বিধায়ক হিসেবে এলাকায় শান্তি বজায় রেখেছি। বিরোধী দলকে আমরা প্রাধান্য দিই। আগামী সব নির্বাচনে বিরোধীরা প্রার্থী দিক, গঠনমূলক বিরোধিতা করুক। আমরা তাঁদের সঙ্গে আছি। বিরোধীদের উপর কোনও অত্যাচার আমি কোনওদিন হতে দেব না।” যদিও ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী ওই হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।