Sonarpur Chaos: পারিবারিক অশান্তির জেরে গর্ভবতী মহিলার পেটে লাথি, বেরিয়ে এল গর্ভস্থ শিশু, তারপর…

Sonarpur: মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশিপুর থানার চালতাবেরিয়া গ্রামে। স্থানীয় সূত্রে খবর, প্রতিবেশী আলাউদ্দিন মল্লিকের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক বিবাদ নিয়ে ঝগড়া হচ্ছিল নাজিমুল মোল্লার পরিবারের সঙ্গে।

Sonarpur Chaos: পারিবারিক অশান্তির জেরে গর্ভবতী মহিলার পেটে লাথি, বেরিয়ে এল গর্ভস্থ শিশু, তারপর...
সোনারপুরে উত্তেজনা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 5:58 PM

সোনারপুর: সাত মাসের সন্তান সম্ভবা ছিলেন মহিলা। সে কারণে বাপের বাড়িতে এসে থাকছিলেন। এ দিকে, বাপের বাড়ির সঙ্গে প্রতিবেশীদের ঝামেলা চলছিল। তারপরই ভয়ঙ্কর কাণ্ড। পারিবারিক বিবাদের জেরে গর্ভবতী মহিলার পেটে লাথি মেরে ভ্রুণ হত্যার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশিপুর থানার চালতাবেরিয়া গ্রামে। স্থানীয় সূত্রে খবর, প্রতিবেশী আলাউদ্দিন মল্লিকের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক বিবাদ নিয়ে ঝগড়া হচ্ছিল নাজিমুল মোল্লার পরিবারের সঙ্গে। এ দিকে, বিগত কয়েকদিন ধরেই নাজিমুলের গর্ভবতী মেয়ে সোমা বিবি তাঁর বাড়িতে এসে থাকছিলেন।

শনিবার সকালে নাজিমুলের বাড়িতে কেউ ছিল না। অভিযোগ, তখনই আলাউদ্দিন ও তার পরিবারের সদস্যরা তাকে মারধরের পাশাপাশি তার পেটে লাথি মারে। সেই সময় সোমার গর্ভস্থ সন্তান বেরিয়ে আসে। যন্ত্রণায় চিৎকার করতে থাকেন সোমা। তাঁকে উদ্ধার করে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সোমা বিবিকে হাসপাতালে ভর্তি নিলেও সাত মাসের অপুষ্ট শিশুকে হাসপাতাল কর্তৃপক্ষ বাইরে তাঁর দিদিমার কাছেই রেখে দেন। এই নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে কর্তব্যের গাফিলতির অভিযোগ উঠছে।

এ দিকে, গর্ভস্থ শিশুর মৃত্যু সহ মারধরের একাধিক ধারায় কাশিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে আলাউদ্দিন মল্লিক সহ তিনজনকে গ্রেফতার করেছে। ধৃতদের শনিবার বারুইপুর মহকুমা আদালতে তুলবে কাশিপুর থানার পুলিশ কর্মীরা। এই বিষয়য়ে নাজিমুল বলেন, ‘আমাদের জায়গা নিয়ে দীর্ঘদিন সমস্যা হচ্ছিল। আমার জায়গা অন্য কাউকে দিইনি বলে এই ঘটনা ঘটায়। আজকে সবাই আমরা বাড়িতে ছিলাম না। সেই সময় লোকজন ইট মারামারি শুরু করে। আমার মেয়েটা গর্ভবতী ছিল। বাইরে বের হতেই ওর তল পেটে লাথি মারে। মেয়ের বাচ্চা মারা গেছে।’