Sonarpur: জেসিবি-জয়ন্তর পর এবার জামাল! বিচারের নামে মহিলাকে বাড়িতে ডেকে শিকলে বেঁধে অত্যাচারের অভিযোগ

Sonarpur: বিচারের নামে অত্যাচারের পাশাপাশি অন্যের জমি হাতিয়ে প্রাসাদোপম বাড়ি বানিয়েছে বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের। সোনারপুরের প্রতাপনগর গ্রাম পঞ্চায়েতের সাঙ্গুরে বাড়ি এই জামাল সর্দারের।

Sonarpur: জেসিবি-জয়ন্তর পর এবার জামাল! বিচারের নামে মহিলাকে বাড়িতে ডেকে শিকলে বেঁধে অত্যাচারের অভিযোগ
আসরে নেমেছে বিজেপিও Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 3:14 PM

সোনারপুর: বিচারের নামে মহিলাকে বাড়িতে ডেকে শিকলে বেঁধে অত্যাচার করার অভিযোগ তৃণমূল কর্মী জামালউদ্দিন সর্দারের বিরুদ্ধে। সোনারপুর থানার প্রতাপ নগর এলাকার ঘটনা। মহিলার নাম রশিদা বিবি। থানায় জানিয়েও কোন কাজ হয়নি বলে অভিযোগ। বিজেপি মহিলা মোর্চায় অভিযোগ করার পর মঙ্গলবার রশিদা বিবির বাড়িতে যান অগ্নিমিত্রা পাল। সোনারপুর থানায় গিয়েও কথা বলেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করছেন জামালউদ্দিন।

বিচারের নামে অত্যাচারের পাশাপাশি অন্যের জমি হাতিয়ে প্রাসাদোপম বাড়ি বানিয়েছে বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের। সোনারপুরের প্রতাপনগর গ্রাম পঞ্চায়েতের সাঙ্গুরে বাড়ি এই জামাল সর্দারের। কোনও কাজ না করেই কী করে এই প্রসাদোপম বাড়ি বানালেন এই জামাল সেই প্রশ্ন এলাকাবাসীর। 

এলাকায় জমিজমা কেনাবেচা বা এলাকায় দাম্পত্য কলহ থেকে পারিবারিক সমস্যা সবকিছুরই সমাধান জামাল ছাড়া হয় না। সোনারপুর থানার পুলিশের সঙ্গেও তার ওঠাবসা রয়েছে বলে অভিযোগ এলাকার লোকজনের। এই ভয় দেখিয়েই এলাকায় দাপিয়ে বেড়াত জামাল। বাড়িতেই বসতো সালিশি সভা। সেখানেই চলত বিচারে। জামালই বিচারক! যারা তাঁর প্রস্তাবে রাজি হতো না তাদের উপর অত্যাচার চালানো হত বলে অভিযোগ। মহিলারাও তার অত্যাচারের হাত থেকে রেহাই পায়নি। এমনটাই অভিযোগ উঠে আসছে। তাঁর কঠোর শাস্তির দাবিতে ইতিমধ্যেই সরব হয়েছেন এলাকার লোকজন। যদিও জামাল বলছেন, “ঘটনা সম্পূর্ণ মিথ্যা। ওই মহিলার নিজের ছেলে তো এখানে ছিল। মহিলার অত্যাচারেই ছেলেরা বাড়ি ছেড়ে চলে গিয়েছে। আমাকে এখন ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। পুরোটাই চক্রান্ত।” এদিকে এলাকার এক বাসিন্দা তপন দাস বলছেন, “আমার একটা জমি ২ বছর ধরে নিয়ে রেখে দিয়েছে জামাল সর্দার। বলতে গেলেই মারতে যাচ্ছে।”