Ration Shop: তালা বন্ধ রেশন দোকানের ভিতর রাখা ছিল সেই ‘সম্পত্তি’, তুলে নিয়ে গেল দুষ্কৃতী

Jaynagar: জানা যাচ্ছে, বুধবার সকালে জয়নগর থানার দক্ষিণ বারাশত গ্রাম পঞ্চায়েতের নুরুল্লাপুর গ্রামের ঘটনা। এক নম্বর রাজ্য সড়কের উপরে এবার শাটার ভেঙে লুট করা হল সরকারি রেশন দোকান। সেখানে প্রায় ৪০০ লিটার কেরোসিন তেল ও ৭০ বস্তা চাল লুঠ করা হয়েছে।

Ration Shop: তালা বন্ধ রেশন দোকানের ভিতর রাখা ছিল সেই 'সম্পত্তি', তুলে নিয়ে গেল দুষ্কৃতী
জয়নগরে লুঠ রেশন দোকানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 10:37 AM

জয়নগর: রাজ্যের একাধিক জায়গা থেকে সোনার দোকান থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সেই ঘটনা নিত্যদিন প্রকাশ্যেও আসে। তা বলে ছাড় পাবে না রেশন দোকানও? রেশনের সম্পত্তি অর্থাৎ চাল-কেরোসিন তেল লুঠ করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে।

জানা যাচ্ছে, বুধবার সকালে জয়নগর থানার দক্ষিণ বারাশত গ্রাম পঞ্চায়েতের নুরুল্লাপুর গ্রামের ঘটনা। এক নম্বর রাজ্য সড়কের উপরে এবার শাটার ভেঙে লুঠ করা হল সরকারি রেশন দোকানের জিনিসপত্র। সেখানে প্রায় ৪০০ লিটার কেরোসিন তেল ও ৭০ বস্তা চাল লুঠ করা হয়েছে।

এলাকাবাসী দেখতে পান, বুমাস্টিকারী মোড়েতে ইয়াকুব সর্দারের সরকারি কেরোসিন তেল বিলি বন্টন দোকান ও চালের গোডাউনের দু’টি শাটার ভেঙে ফেলা হয়েছে। আর ওই গোডাউনের থাকা ৭০ বস্তা চাল একদিকে যেমন লুঠ করা হয়েছে সঙ্গে ৪০০ লিটার কেরোসিন সরকারি কেরোসিন তেল ও লুঠ করা হয়েছে। এই ঘটনায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। ইতিমধ্যেই ঘটনাটি জানানো হয়েছে জয়নগর থানার পুলিশকে। তাঁদের দাবি অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে।

আবুল হোসেন ঘরামী বলেন, “সকালবেলা যখন লোকজন যাতায়াত করছে তখন দেখছে শাটার ভাঙা লোক বুঝে গিয়েছে চুরি হয়েছে। কার্যত রাস্তার উপরে এই ডাকাতি হয়েছে। প্রচুর চাল ও কেরোসিন তেল লুট হয়েছে। এলাকার মানুষ আতঙ্কিত।”