Naushad Siddiqui: ‘গ্রেফতারিতে ভয় পাই না’, হঠাৎ নওশাদের মুখে এমন কথা কেন?

ISF: ২০২৩ সালের ১৫ জুন পঞ্চায়েতের মনোনয়ন পর্বের শেষ দিনে আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষের অভিযোগ ওঠে। যেখানে একজন আইএসএফ কর্মী ও দু'জন তৃণমূল কর্মী খুন হন বলে অভিযোগ ওঠে। আইএসএফ কর্মী মইনুদ্দিন মোল্লা খুনের ঘটনায় আরাবুল ইসলামকে ইতিমধ্যেই কলকাতা পুলিশ গ্রেফতার করেছে। এখন তিনি জেল হেফাজতে রয়েছেন।

Naushad Siddiqui: 'গ্রেফতারিতে ভয় পাই না', হঠাৎ নওশাদের মুখে এমন কথা কেন?
নওশাদ সিদ্দিকী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2024 | 7:13 PM

ভাঙড়: তৃণমূল কর্মী খুনের মামলায় বারুইপুর আদালতে আত্মসমর্পণ করলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। ভাঙড় বিধানসভার কাশীপুর থানার এই মামলায় সোমবার বারুইপুর মহকুমা আদালতে আত্মসমর্পণ করেন নওশাদ। ২০২৩ সালের ১৫ জুন পঞ্চায়েতের মনোনয়ন পর্বের শেষ দিনে আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষের অভিযোগ ওঠে। যেখানে একজন আইএসএফ কর্মী ও দু’জন তৃণমূল কর্মী খুন হন বলে অভিযোগ ওঠে। আইএসএফ কর্মী মইনুদ্দিন মোল্লা খুনের ঘটনায় আরাবুল ইসলামকে ইতিমধ্যেই কলকাতা পুলিশ গ্রেফতার করেছে। এখন তিনি জেল হেফাজতে রয়েছেন।

অন্যদিকে রাজু নস্কর নামে এক তৃণমূল কর্মী খুনের ঘটনায় নাম জড়ায় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর। এই মামলায় আগেই হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিলেন। সোমবার তিনি বারুইপুর মহকুমা আদালতের এসিজেএম-১-এর কাছে আত্মসমর্পণ করেন।

নওশাদের দাবি, দু’বার তাঁকে সিআইডি ডেকেছিল। অথচ এরপরও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। তাঁকে মিথ্যা ফাঁসানো হচ্ছে। এমনকী এ নিয়ে মানহানির মামলা করারও হুঁশিয়ারি দেন নওশাদ। নওশাদ বলেন, “সিআইডি যতবার ডেকেছে, গিয়েছি। যা প্রশ্ন করেছে উত্তর দিয়েছি। রাজু নস্কর যে মারা গিয়েছিলেন, সেই মামলায় আবার ডাকলে আমি সহযোগিতায় প্রস্তুত। তারপরও আমার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করে। হাইকোর্ট থেকে জামিনও পাই। এবার এখানে এলাম। তবে যারা মিথ্য়া মামলা করেছে তাদের নামেও মানহানির মামলা করব। আর সত্যি বলতে আমাকে গ্রেফতার করলে ইভিএমে আমারই ভোট বাড়বে। গ্রেফতারের ভয় আমি পাই না।”